The news is by your side.

সন্তান সম্ভবা আংটি বদলের ছবি পোস্ট করলেন ইলিয়ানা

0 106

বলিউড অভিনেত্রী  ইলিয়ানা ডি’ক্রুজ মা হচ্ছেন এ খবর অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন। সে সময় অবশ্য জানাননি তার সন্তানের বাবা কে। এ জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা কটূক্তির শিকার হয়েছেন তিনি। বিয়ে না করেই কিভাবে সন্তানের মা হচ্ছেন, তার সন্তানের বাবা কে? এরকম বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছেন তাকে।

অবশ্য এসবে পাত্তা দেননি ইলিয়েনা। নিজের মতো করে মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন।

তবে এবার  চমক দিলেন অভিনেত্রী। সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করলেন আংটি বদলের ছবি। যেখানে দেখা গেছে, এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কী তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী?- এমন প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ‘আমার মতে এটাই রোম্যান্স…’

এর আগে অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রু এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

২০২২ সালে গুঞ্জন রটে যে, ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে।

 

 

Leave A Reply

Your email address will not be published.