The news is by your side.

শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ,ইনস্টাগ্রামে বোল্ড লুক !  

0 146

শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের রূপের আগুনে যেমন অনুরাগীদের হৃদয় ঝলসে যায়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের মধ্য়ে আগ্রহের শেষ নেই। যত না তাঁর কাজের জন্য তাঁকে নিয়ে আলোচনা হয়, তাঁর থেকে অনেক বেশি আলোচনা হয় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

সম্প্রতি তাঁর প্রেমের গুঞ্জন শোনা যায়, কিন্তু তা নিয়ে এই মুহূর্তে মাথাব্যথা নেই। শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের মুখেই জানিয়েছেন, তিনি এখন সিঙ্গল! বরং শ্রাবন্তীর একটি লুক যা বিশাল ভাইরাল হয়েছিল, তা ফিরে দেখা যাক! একটি ছোট্ট সাদা ড্রেস পরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন শ্রাবন্তী।

ছোট্ট সাদা রঙের ড্রেস পরেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। খুবই ভাইরাল হয়েছিল তাঁর সেই লুক। আর হবে নাই বা কেন! রূপের রানি শ্রাবন্তী যখন ছোট্ট ড্রেস পরে প্রকাশ্য়ে আসেন, তখন তো তাঁর সেই হট লুক নিয়ে আলোচনা হবেই। এ আর নতুন কিছু নয়।

সুতির ফ্যাব্রিকের উপর তৈরি করা এই ড্রেসটি দেখতে খুব চমৎকার নয়। অর্থাৎ, বিশেষ কোনও আড়ম্বর নেই এই ড্রেসে। কিন্তু দেখতে সুন্দর। একটি আলগা চটক তো রয়েইছে। আর এই ড্রেসটি যখন স্বয়ং শ্রাবন্তী পরেছেন, তখন কিছু বিশেষ ব্যাপার তো অবশ্যই থাকবে।

যাই হোক, এবারও তার অন্যথা হয়নি। এই সাধারণ ড্রেসটি ছিল থাই লেন্থের। ফ্যাব্রিক দেখেই মনে হচ্ছে যথেষ্ট আরামদায়ক। পরে আরাম পাওয়া যাবে। এবং এই ড্রেসের বাস্ট এরিয়ায় ক্রুশ ওয়ার্ক করা ছিল। সাদা সুতো দিয়েই করা হয়েছিল এই কাজ। লেস ডিটেলিং যোগ করা হয়েছিল।

এই লেস ডিটেলিং ড্রেসের সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দিয়েছিল। তাই সাধারণের মধ্য়েও আলাদা করে নজর কাড়ছিল এই সামান্য কারুকার্যই। ড্রেসে যোগ করেছিল হট টাচ। একটি ডিপ নেকলাইন যোগ করা হয়েছিল এই ড্রেসে।

নুডল স্ট্র্যাপ যোগ করা হয়েছিল। তবে এই স্ট্র্যাপকে বাঁধা হয়েছিল। যা একটি ক্যাজুয়াল লুকও তৈরি করেছিল, পাশাপাশি ছিল সেক্সি ছোঁয়াও।

এর সঙ্গে মানানসই অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন অভিনেত্রী। অতিরিক্ত গয়না বা অ্যাকসেসরিজ যোগ করে লুকটাকে নষ্ট করে ফেলেননি। সাধারণ লুকও যে সুন্দর হয়ে উঠতে পারে, তা প্রমাণ করে দিয়েছিলেন। আর এই কথা অস্বীকার করার কোনও জায়গা নেই যে, তিনি বাজিমাত করেছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানানসই মেকআপও করেছিলেন এই লুকের সঙ্গে। তা আমরা অস্বীকার করতে পারি না। দেখুন তো, কী সুন্দর হালকা মেকআপে সাজিয়েছেন নিজেকে। তাঁর ব্লাশড গাল দেখে মন ভরে যাচ্ছে। আর চোখে লাগিয়েছিলেন আই লাইনার। গোলাপি ঠোঁটে তাঁর মিষ্টি হাসি দেখে মন ভরে যায়।

কোনও সমুদ্রসৈকতে ঘুরতে গেলে আপনি অনায়াসেই এই লুক ক্যারি করতে পারেন। গরমে পরার জন্য এই ধরনের ফ্যাব্রিক বেশ আরামদায়ক। আর ছোট্ট সাদা সুতির ড্রেস আপনি পরতে পারেন। দেখবেন, আপনাকেও তাঁর মতোই সুন্দর লাগবে। বোহো টাচ যোগ করার জন্য আপনি অন্যরকম কানের দুল পরতে পারেন। তাও খারাপ লাগবে না।

 

Leave A Reply

Your email address will not be published.