The news is by your side.

শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য:  সামান্থা!

0 90

ইন্ডাস্ট্রিতে বেশ শক্ত অবস্থার তৈরি করেছেন অভিনেত্রী সামান্থা। দক্ষিণী ইন্ডাস্ট্রি পেরিয়ে এরইমধ্যে বলিউডেও নাম লিখিয়েছেন তিনি। শিগগিরই তাকে ‘শকুন্তলম’ সিনেমায় দেখবেন দর্শকরা। এছাড়া বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনেও কাজ করছেন সামান্থা।

এমন সব আলোচিত কাজের বাইরে ব্যক্তিজীবন নিয়ে বারবার শিরোনামে আসেন তিনি। শুধু নিজের বিচ্ছেদ নয়, প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর প্রেমের বিষয়েও তাকে প্রশ্নের সম্মুখীন হতে হয়। তবে এতদিন বিষয়টি এড়িয়ে গেলেও এবার মুখ খুললেন তিনি। সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে এখন নাকি বলিউড অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য। গতবছর থেকে তাদের প্রেমের খবর সরগরম বলিপাড়া।

সম্প্রতি লন্ডনেও নাকি একে অপরের সঙ্গে ডেটে গিয়েছিলেন নাগা চৈতন্য ও শোভিতা। সমাজমাধ্যমে রেস্তরাঁর একটি ছবি ছড়িয়ে পড়তেই তা সরিয়ে নেওয়া হয়। কোনোকিছুই চোখ এড়ায়নি সামান্থার।

এ প্রসঙ্গে সামান্থা বলেন, ‘আমার এতে একেবারেই কিছু যায়-আসে না। কে কার সঙ্গে প্রেম করল, তাতে আমার মাথা ঘামানোর কোনো দরকার নেই। আমি শুধু এটুকুই বলতে পারি, যারা ভালোবাসার মর্ম বোঝেন না তারা ভবিষ্যতে দুঃখই পাবেন। সে তিনি যত জনের সঙ্গে প্রেম করুন না কেন!’ সামান্থা আরও বলেন, ‘ও যদি নিজের আচরণ শুধরাতে পারে, আর মেয়েটিকে যদি দুঃখ না দেয়, তা হলেই ভালো।’

Leave A Reply

Your email address will not be published.