The news is by your side.

শুভমনকে সপাটে চড় ঈশানের! কেন?

0 93

ঈশান কিশন চড় মারছেন শুভমন গিলকে। বসে বসে দেখছেন যুজবেন্দ্র চহাল। শুভমন নিজেও নিজেকে চড় মারলেন।  কেন? এই ভিডিয়ো নেট মাধ্যমে নিজেই দিয়েছেন শুভমন।

পুরোটাই নিছক মজা। ‘রোডিজ়’ নামে একটি শো হয় এমটিভি-তে। সেই শো-এর একটি ঘটনাই নিজেদের মধ্যে অভিনয় করেছেন শুভমনরা। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে শুভমনকে বকছেন ঈশান। হঠাৎ শিম্পাঞ্জির মতো লাফিয়ে উঠলেন তিনি। শুভমন বোঝানোর চেষ্টা করছেন ঈশানকে। কিন্তু ঈশান কিছুতেই বুঝছেন না। শেষে ঈশান শুভমনকে নিজের গালে চড় মারতে বলেন। শুভমন মারেনও। ঈশানও চড় মারেন শুভমনকে।

এমন একটি ঘটনা ঘটেছিল ‘রোডিজ়’-এ। সেই শো-এর জাজ নিখিল চিনাপা এবং রঘু এক প্রতিযোগীর সঙ্গে এমন করেছিলেন। ঈশান এখানে নিখিলের ভূমিকায় অভিনয় করেন। চহাল ছিলেন রঘুর ভূমিকায়। শুভমন হয়েছিলেন সেই প্রতিযোগী। শুভমনের পোস্ট করা ভিডিয়ো দেখে হাসি থামছেই না শিবম মাভি, ক্রুণাল পাণ্ড্য, হার্দিক পাণ্ড্যের স্ত্রী, রাহুল তেওয়াটিয়াদের। তাঁর ভিডিয়োটি দেখে মজা ভীষণ মজা পেয়েছেন।

শুভমন এবং ঈশান ভারতের তরুণ দুই ওপেনার। তাঁরা এই মুহূর্তে ছন্দে রয়েছেন। টি-টোয়েন্টি ক্রিকেটে একসঙ্গে ওপেন করতে দেখা যায় তাঁদের। এক দিনের ক্রিকেটে আবার তাঁদের মধ্যেই লড়াই ওপেনার হিসাবে দলে ঢোকার জন্য। কিন্তু শুভমন এবং ঈশানের মধ্যে বন্ধুত্বে কোনও চিড় ধরেনি তার জন্য।

Leave A Reply

Your email address will not be published.