The news is by your side.

শুক্রবার ক্লাস নেওয়ার পোস্ট ‘ভুলে’ দেওয়া হয়েছিল: শিক্ষা মন্ত্রণালয়

0 29

 

অতিরিক্ত বন্ধের ফলে সৃষ্ট সময় শিখন ঘাটতি পূরণে প্রয়োজনে শুক্রবারও স্কুল খোলা রাখা হতে পারে বলে রোববার (৫ মে) দুপুরে শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের বরাত দিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দেওয়া হয়। তবে কিছুক্ষণ পরই পোস্টটি সরিয়ে নেওয়া হয়। এরপর আরেকটি পোস্ট দিয়ে শিক্ষা মন্ত্রণালয় জানায়, ওই বক্তব্যটি সঠিক নয়। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

নতুন পোস্টে শিক্ষা মন্ত্রণালয় বলেছে, শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ের শিক্ষা মন্ত্রণালয়ের ভেরিফায়েড পেজে শিক্ষামন্ত্রীর বরাতে দেওয়া তথ্য ভুলবশত পোস্ট করা হয়েছে। এই বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে পরবর্তী সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত শনিবারের পাঠদান কার্যক্রম অব্যাহত থাকবে।

এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের সাংবাদিকদের বলেন, কারিগরি ত্রুটির কারণে ভুল করে তথ্যটি ফেসবুকে পোস্ট করা হয়েছিল।

এর আগে শিক্ষামন্ত্রীর বরাতে শিক্ষা মন্ত্রণালয়ের ফেসবুক পোস্টে বলা হয়, আমাদের এখন বছরে স্কুলের মোট কর্মদিবস ১৮৫টি। এর মধ্যে ২০ দিন নতুন শিক্ষাক্রমের মূল্যায়নের জন্য রাখা হয়েছে। স্কুলের কর্মদিবস যদি আরও কমে যায়, শিক্ষা কার্যক্রম সচল রাখতে প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.