The news is by your side.

শিল্পী সমিতির নির্বাচন, গত বছরের ঘটনার পুনরাবৃত্তি বাঞ্ছনীয় নয় : আসাদুজ্জামান নূর

0 20

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ভোট দিচ্ছেন সদস্যরা। শুক্রবার সকাল ৯টা থেকে সমিতির কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও সাড়ে ৯টায় ভোট শুরু হয়। এবারের নির্বাচনে প্রথম ভোট দেন অভিনেতা ডা. এজাজুল ইসলাম।

পছন্দের প্রার্থীকে ভোট দিতে সকাল থেকে নায়ক, নায়িকাসহ শিল্পীরা আসছেন এফডিসি প্রাঙ্গণে। সকাল ১১ টার দিকে ভোট দিতে আসেন অভিনেতা আসাদুজ্জামান নূর।

এসময় তিনি বলেন, ‘নির্বাচনে ভোট দেওয়া আমার কর্তব্য, ভোট দিতে এসেছি, আমার পছন্দ অনুযায়ী শক্তিশালী প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করব। শিল্পীদের যেটা প্রত্যাশা, আমারও প্রত্যাশা সেটাই। গতবছরের ঘটনার পুনরাবৃত্তি হওয়া বাঞ্ছনীয় নয়, আমরা সকলে একসঙ্গে কাজ করতে চাই।’

সকাল থেকে আনন্দ, গান গেয়ে প্রার্থীদের সদস্যদের কাছে ভোট চাইতে দেখা গেছে। ভোটকেন্দ্রের প্রবেশপথে দাঁড়ানো দেখা গেছে রত্না কবির, সুব্রত, নাসরিন, নানা শাহ, জয় চৌধুরীসহ কয়েকজনকে। আর এফডিসির প্রশাসন ভবনের সামনে ভোটারদের গোলাপ ফুল দিয়ে স্বাগত জানান মিশা সওদাগর ও ডিপজল প্যানেলের সদস্যরা।

এবার ভোটার আছেন ৫৭১ জন। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান।

এবার প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটিতে জোট বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেল থেকে লড়বেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার।

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.