The news is by your side.

শাহরুখ বলে কথা, ১৬ বছর পর বিকিনিতে ধরা দিচ্ছেন নয়নতারা!

0 133

বিনোদন ডেস্ক

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। বিয়ে করে সংসার তো করছেন। দুই যমজ সন্তানের মা হয়েছেন। চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন। পাশাপাশি কর্মজীবনেও মাইলফলক গড়েছেন অভিনেত্রী।

কাজ করছেন শাহরুখ খানের মতো তারকার সঙ্গে। দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে নয়নতারাকে। শাহরুখের প্রথম সর্বভারতীয় ছবি ‘জওয়ান’।

হিন্দি-সহ পাঁচ ভাষায় এক সঙ্গে মুক্তি পেতে চলেছে শাহরুখের এই ছবি। ছবি নিয়ে যে অনুরাগীদের উন্মাদনা ইতিমধ্যেই তুঙ্গে, তা স্পষ্ট সমাজমাধ্যমে ছবি সংক্রান্ত আলোচনা থেকেই। শুধু তাই নয়, শোনা যাচ্ছে এই বিশেষ ছবির জন্য এক বিশেষ পদক্ষেপও নিতে চলেছে দক্ষিণী তারকা নয়নতারা। শাহরুখের ‘জওয়ান’-এর জন্য বিগত ১৬ বছরের নিয়মে ইতি দিচ্ছেন অভিনেত্রী।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ ছবির জন্য নিজের ‘নো বিকিনি’ নিয়ম ভাঙতে চলেছেন নয়নতারা। গত ১৬ বছর ধরে কোনও ছবিতে বিকিনি পরে দেখা যায়নি দক্ষিণী অভিনেত্রীকে। ২০০৭ সালে শেষ বার ‘বিল্লা’ ছবিতে বিকিনি পরে পর্দায় দেখা গিয়েছিল তাঁকে।

তার পর থেকে বিকিনির সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন নয়নতারা। শোনা যাচ্ছে, ‘জওয়ান’ ছবিতেই নিজের নিয়মে ইতি টানতে চলেছেন অভিনেত্রী। শাহরুখের সঙ্গে এক দৃশ্যের জন্যই নাকি নিয়মে এই বদল আনছেন নয়নতারা নিজে। ‘পাঠান’ ছবিতে ‘বেশরম রং’ গানে একাধিক আকর্ষণীয় বিকিনি পরে দেখা গিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। শার্টহীন সুঠাম চেহারার শাহরুখের উপস্থিতি সত্ত্বেও নজর কেড়েছিলেন পর্দার রুবিনা। শোনা যাচ্ছে, অ্যাটলির ‘জওয়ান’-এর ওই গানের মতোই এক দৃশ্যে অভিনয় করতে চলেছেন শাহরুখ ও নয়নতারা। সেই দৃশ্যের জন্যই দীর্ঘ ১৬ বছরের নিয়ম ভাঙছেন দক্ষিণী অভিনেত্রী।

চলতি বছরের জুন মাসে মুক্তি পাওয়ার কথা ছিল শাহরুখ খানের সর্বভারতীয় ছবি ‘জওয়ান’-এর। তবে, শুটিং শেষ করে পোস্ট-প্রোডাকশন ও ভিএফএক্সের কাজে দেরি হওয়ায় নাকি পিছিয়ে যেতে চলেছে ছবিমুক্তি। অক্টোবর নাগাদ মুক্তি পেতে চলেছে অ্যাটলির ‘জওয়ান’।

শাহরুখ, নয়নতারা ছাড়াও ছবিতে অভিনয় করছেন বিজয় সেতুপতি, সান্যা মলহোত্র, প্রিয়মণি। এ ছাড়াও বিশেষ চরিত্রে দেখা যেতে চলেছে দক্ষিণী তারকা থালাপতি বিজয়কেও।

 

 

Leave A Reply

Your email address will not be published.