The news is by your side.

শাহরুখ-গৌরী নাচলেন অনন্যা পাণ্ডের বোন আলান্যার বিয়েতে

0 89

বিয়ের পিঁড়িতে বসলেন অনন্যা পাণ্ডের চাচাতো বোন আলান্যা পাণ্ডে। তারকা পরিবারের মেয়ের এই বিয়েতে কয়েক দিন ধরে মজে ছিল গোটা বলিউড। বিয়ের একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিদেশি পাত্র আইভর ম্যাকক্রের সঙ্গে দেশি স্টাইলে গাঁটছড়া বেঁধেছেন আলান্যা।

পাণ্ডে পরিবারের এই ওয়েডিং পার্টিতে নজর কেড়েছেন শাহরুখ খান। শুধু তা-ই নয়, গৌরীকে পাশে নিয়ে কিং খানের নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইনে। একটি ভিডিওতে শাহরুখ এবং গৌরীকে ড্যান্স ফ্লোরে আলান্যার মা ডিনের সঙ্গে দেখা গেছে। এপি ধিল্লনের গানে জমিয়ে নেচেছেন তিনজন।

শাহরুখ পার্টিতে এসেছিলেন সাদা শার্টের সঙ্গে একটি কালো স্যুট পরে। আর গৌরী পরেছিলেন সবুজ গাউন। তাদের নাচের ভিডিওতে পেছনে এক ঝলক চোখে পড়ে অনন্যা পাণ্ডেসহ অন্যদেরও। শাহরুখ খান এবং গৌরী খান আলান্যার বাবা-মা চিক্কি এবং ডিন পাণ্ডের পাশাপাশি তার কাকা, অভিনেতা চাঙ্কি পাণ্ডে এবং ভাবনা পাণ্ডের ভালো বন্ধু। এর আগে গৌরী এবং শাহরুখের মেয়ে সুহানা খানকে মুম্বাইয়ে আলান্যার প্রাক-বিবাহ উৎসবে দেখা গিয়েছিল।

আলান্যা এবং আইভর ১৬ মার্চ মুম্বাইতে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন। অভিনেতা কিম শর্মা, সোনাক্ষ্মী সিনহা, শিবানী দাণ্ডেকর, ভিজে আনুশা দাণ্ডেকর, সালমান খানের বোন আলভিরা খান এবং স্বামী-চলচ্চিত্র নির্মাতা অতুল অগ্নিহোত্রীসহ আরো অনেকে এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন।

শানায়া কাপুর, নীলম কোঠারি এবং মহীপ কাপুরকেও আলান্যার বিয়ের ভিডিও এবং ফটোতে দেখা গেছে, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আলান্যার বর আইভর একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর ও মার্কিন যুক্তরাষ্ট্রের ফটোগ্রাফার। বিয়েতে সাদা চিকনকারি লেহেঙ্গা পরেন আলান্যা। সঙ্গে হীরার গয়না। চুল না বেঁধে কার্ল করে খোলাই রেখেছিলেন।

অন্যদিকে কনের সঙ্গে মিলিয়ে আইভরও পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি। সঙ্গে ছিল ম্যাচ করা ওড়না এবং পাগড়ি।

Leave A Reply

Your email address will not be published.