The news is by your side.

শাহরুখ এর ছবি থেকে ঐশ্বরিয়া কেন বাদ পড়েছিলেন ?

0 104

সিমি গারেওয়ালের শো-তে ঐশ্বরিয়া জানান, একসময় একাধিক সিনেমার তাকে নেয়া হলেও পরে রহস্যজনক কারণে তাকে বাদ দেয়া হয়।

ভিডিওতে সিমি শাহরুখের নাম উল্লেখ করে ঐশ্বরিয়াকে জিজ্ঞেস করেন, ‘আপনাদের তো একসঙ্গে পাঁচটি সিনেমাতে কাজ করার কথা ছিলো, তাই না? বীর জারা তো তোমার জন্যই লেখা হয়েছিলো।’ প্রশ্নের উত্তরে ঐশ্বরিয়া বলেন, ‘আমার সঙ্গে কয়েকটি সিনেমা হওয়ার কথা ছিলো। কিন্তু হঠাৎ করে কেনো যে সেগুলো কোনো কারণ ছাড়াই হয়নি। সে উত্তর আমার কাছে কখনোই ছিলো না।

’ এরপর ঐশ্বরিয়াকে সিমি প্রশ্ন করেন, সিনেমা থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত কি তার ছিলো কিনা? উত্তরে অভিনেত্রী বলেন, ‘না এটা আমার সিদ্ধান্ত ছিলো না।’ তিনি আরও বলেন, এরকম ঘটনা তাকে বড় আঘাত দিয়েছিলো।

এরপর তাকে প্রশ্ন করা হয়, ‘এই অভিজ্ঞতা কি বলিউডে কাজ করার পদ্ধতি সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করেছে?’

জবাবে ঐশ্বরিয়া বলেন, ‘এই ধরনের ঘটনা আপনাকে আরও সচেতন করে দেয়। বুঝিয়ে দেয় এখানে লোকজন অন্য মানুষ বা প্রোজেক্টের ওপর প্রভাব ফেলতে পারে। এটা স্পষ্ট হয়ে উঠলো যে আমার সঙ্গেও এ রকম কিছু হতে পারে…। আপনার সব বক্স অফিস সাফল্য বা ইন্ডাস্ট্রিতে ‘নিরাপদ অবস্থান’ থাকা সত্ত্বেও।

ঐশ্বরিয়া এবং শাহরুখের চলতে চলতে, কাল হো না হো এবং বীর জারাসহ কয়েকটি সিনেমাতে একসঙ্গে অভিনয় করার কথা ছিলো। উপস্থাপিকা এ বিষয়ে ঐশ্বরিয়ার কাছে জানতে চান, তিনি শাহরুখকে এই ব্যাপারে কখনও প্রশ্ন করেছেন কিনা।

এতে জনপ্রিয় এই অভিনেত্রী জবাব দেন, ‘এটা আমার স্বভাবের মধ্যে নেই। যদি একজন ব্যক্তি তা ব্যাখ্যা করার প্রয়োজনীয়তা বোধ করেন, তবে করবেন। যদি তারা কখনও না করেন সেটাও তাদেরই ইচ্ছে। সুতরাং, কী ও কেনো তা নিয়ে প্রশ্ন করা আমার স্বভাবের মধ্যে নেই।’

ধারণা করা হয় সালমান খানের সঙ্গে ব্রেকআপের কারণেই সে সময় ঐশ্বরিয়ার হাত থেকে এসব প্রজেক্ট বেরিয়ে যায়।

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.