The news is by your side.

শার্লিনকে নিয়ে অশালীন মন্তব্য, মুম্বই পুলিশের হেফাজতে রাখি সাওয়ান্ত!

0 94

শার্লিন চোপড়ার দায়ের করা এফআইআরের ভিত্তিতে অম্বোলি পুলিশের হাতে আটক রাখি সাওয়ান্ত।

শার্লিন চোপড়ার দায়ের করা এফআইআরের ভিত্তিতে আটক হয়েছেন রাখি। গত বছর শার্লিন চোপড়ার বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন রাখি, তখনই শার্লিনকে নিয়ে বেশকিছু ‘অশালীন মন্তব্য’ করেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী। এরপরই রাখির নামে এফআইআর রুজু করেছিলেন শার্লিন। অভিযোগের প্রতিলিপিতে তাঁর ব্যক্তিগত ভিডিয়ো এবং ছবি ভাইরাল করেছেন রাখি, এমন অভিযোগও আনেন শার্লিন। সেই মামলাতেই এবার সমস্যায় রাখি।

বৃহস্পতিবার স্বামী আদিল দুরানির সঙ্গে নিজের ডান্স অ্যাকাডেমির উদ্বোধন করবার কথা ছিল রাখির। নতুন শুরুর আগেই বিপাকে রাখি। শার্লিন চোপড়া টুইট করে ঘোষণা করেন মুম্বই পুলিশ গ্রেফতার করেছে রাখিকে।

মামলায় আপতত অম্বোলি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে রাখি। অভিনেত্রীর গ্রেফতারির খবর ই-টাইমসকে নিশ্চিত করেছেন শার্লিনের আইনজীবী সুহেল শরিফ। তবে এই নিয়ে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি মুম্বই পুলিশ।

গত  বছর অক্টোবরে সাজিদ খানের বিরুদ্ধে প্রায় দু-দশক পুরোনো ঘটনার জন্য মি-টু’র অভিযোগ আনেন শার্লিন। পুলিশে বয়ানও রের্কড করান এই অ্যাডাল্ট মডেল। বিগ বসে সাজিদের অংশগ্রহণ নিয়ে সলমন খানকে আক্রমণ শানান শার্লিন, এতেই মেজাজ হারান রাখি এবং ভাইজানের হয়ে ব্যাট ধরেন।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েকদিন ধরেই চর্চায় রাখি সাওয়ান্ত। সম্প্রতি রাখি ঘোষণা করেন গত বছর জুলাই মাসেই আদিল খান দুরানির সঙ্গে বিয়ের পর্ব সেরেছেন তিনি। শুরুতে এই বিয়ে শুরুতে ‘অস্বীকার’ করেন আদিল, পরে মিডিয়ার সামনে প্রকাশ্যে কান্নাকাটি করতে দেখা যায় রাখি সাওয়ান্তকে। দিন কয়েকের মধ্যেই স্ত্রীর হাত ধরে বিয়ের কথা ‘কবুল’ করে নেন আদিল।

Leave A Reply

Your email address will not be published.