The news is by your side.

শাকিবের জন্মদিনে যা বললেন অপু বিশ্বাস

0 105

২৮ মার্চ ছিল ঢালিউড তারকা শাকিব খানের জন্মদিন। বিশেষ দিনে ভক্ত-শুভাকাঙ্খী ও ইন্ডাস্ট্রির মানুষজনের শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। এছাড়া তার স্ত্রী, নায়িকা শবনম বুবলীর শুভেচ্ছা বার্তাও ছিলো নেটিজেনের আগ্রহের খাতায়। যদিও একটি পুরনো ভিডিও পোস্ট করেই শাকিবকে উইশ করেছেন তিনি। যেখানে দেখা যায়, পুত্র শেহজাদ খান বীরের সঙ্গে খুনসুটি করছেন অভিনেতা।

শত শুভেচ্ছার ভিড়ে নিশ্চুপ ছিলেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। এমনকি এই সংসারের পুত্র আব্রাহাম খান জয়ের পেজ থেকেও কোনও বার্তা আসছিলো না। তবে অনেকেই আঁচ করতে পেরেছিলেন, শেষ চমকটা দেখাবেন অপু-জয়ই।

হ্যাঁ, অনুমানের সঙ্গে বাস্তবতার মিল শতভাগ। জন্মদিনের রাতে কেক-উপহার নিয়ে শাকিবের ডেরায় হাজির হয়েছিলেন অপু বিশ্বাস ও জয়। এরপর আনন্দ-উচ্ছ্বাসে পুত্রের সঙ্গে কেক কেটেছেন ঢালিউড নবাব। এমনকি বাবাকে কাগজে তৈরি একটি প্রতীকী শার্টও উপহার দিয়েছেন জয়। এ সময় শাকিবের বোন, ভগ্নীপতিও উপস্থিত ছিলেন।

উদযাপনের মুহূর্তের কয়েকটি ছবি বুধবার (২৯ মার্চ) সকালে জয়ের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা, ‘দেরিতে আপলোড করা হলো। তুমি (শাকিব) আমার সুপারহিরো, তুমি আমার পৃথিবী। তোমাকে ভালোবাসি বাবা। শুভ জন্মদিন আমার কিং বাবা।’

জয়ের ওই পোস্ট নিজের ওয়ালে শেয়ার করেছেন অপু। আর লিখেছেন, ‘পৃথিবীতে একজন বাবা তার সন্তানের একমাত্র বন্ধু। যখন বাবা ও সন্তানের পোশাক মিলে যায় (দুজনের পরনেই সাদা রঙের একই ডিজাইনের টি-শার্ট)।’

এর আগে মঙ্গলবার (২৮ মার্চ) রাতেই অপু একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে দেখা যায়, শাকিব আদর করছেন পুত্র জয়কে। টেবিলে সাজানো কেক ও ফুলের বুকে। ওই ছবির ক্যাপশনে অপু প্রশ্ন ছুঁড়েছেন, ‘অনুমান করুন তো, কে?’

অপু-জয় বাসায় গিয়ে কেক কেটে উদযাপন করলেও বুবলী-বীরকে এমন চিত্রে দেখা যায়নি। ফলে অনেকে বলাবলি করছেন, বুবলীর চেয়ে অপুই এখন শাকিবের বেশি ঘনিষ্ঠ। এমনকি শাকিবের পরিবারের সঙ্গেও অপুর আন্তরিকতা বেশি।

যদিও ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি অপুর সঙ্গে আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে শাকিব খানের। এর পাঁচ মাস পর ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব। গুঞ্জন উঠেছিলো, এই সংসারেও নাকি ভাঙন ধরেছে। তবে বিষয়টি নিয়ে পরিষ্কার কোনও তথ্য দেননি শাকিব-বুবলী কেউই।

 

Leave A Reply

Your email address will not be published.