The news is by your side.

লাইভ অনুষ্ঠানে বাবরের ব্যক্তিগত মেসেজ ফাঁস

0 209

চলতি বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দলের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। একের পর এক ম্যাচ হারতে হারতে তারা এই টুর্নামেন্ট থেকে কার্যত বিদায়ের পথে দাঁড়িয়ে রয়েছে।

ইতোমধ্যে এই দলকে কেন্দ্র করে একাধিক বিতর্ক দানা বাঁধতে শুরু করেছে। তার মধ্যে অন্যতম হলো পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের ব্যক্তিগত হোয়াটসঅ্যাপ মেসেজ ফাঁস।

পাকিস্তার ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি জাকা আশরাফ গতকাল রবিবার একটি টেলিভিশনের লাইভ অনুষ্ঠান ওই হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস করেন।

এই চ্যাটে বাবর আজমের সঙ্গে তার কী কথোপকথন হয়েছে, তার সবটাই ক্রিকেট বিশ্বের সামনে তুলে ধরেন। এমন একটা কঠিন পরিস্থিতির মধ্যে এই ঘটনা বাবরকে যে আরও বিব্রত করবে, সেটা আর আলাদা বলে দেওয়ার দরকার নেই।

জাকা আশরাফ নাকি ইচ্ছে করেই বাবর আজমের সঙ্গে আর কথা বলতে চাইছেন না। সূত্রের খবর, বাবর নাকি ক্রমাগত তার সঙ্গে কথা বলতে চাইছেন। কিন্তু, জাকা আশরাফ কিছুতেই ফোন ধরছেন না। গত শনিবার পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ এ কথা জানিয়েছিলেন।

যদিও একটি নিউজ চ্যানেলে ইন্টারভিউ দিতে এসে জাকা আশরাফ এই অভিযোগ একেবারে অস্বীকার করেছেন। তিনি বলেন, পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক কখনই তার সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগের চেষ্টা করেননি। আশরাফ বলেন, ‘লতিফ নাকি বলেছে আমি বাবর আজমের ফোন ধরছি না। আমাকে তো কেউ ফোনই করেনি। আসলে বাবরকে চিফ ক্রিকেট অফিসার কিংবা ডিরেক্টর অব ইন্টারন্যাশনার ক্রিকেটের সঙ্গে কথা বলা উচিত।’

জাকা আশরাফ স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে বাবর আজমের সঙ্গে তার কোনও কথাই হয়নি। এমনকি, যিনি ইন্টারভিউ নিচ্ছিলেন তাকে বাবর আজমের হোয়াটসঅ্যাপ চ্যাটও পাঠিয়ে দেন। এই চ্যাটে বাবরের সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সিইও সালমান নাসিরের কথাবার্তা রয়েছে। আর সেই স্ক্রিনশটই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

ওয়াদামি বলেন, এই চ্যাট ফাঁস করে চ্যানের বড়সড় ভুল করেছে। সে কারণে তিনি মন থেকে ক্ষমা প্রার্থণা করছেন।

 

Leave A Reply

Your email address will not be published.