The news is by your side.

লাইভে এসে অন্তর্বাস খুললেন  অংশুলা কাপুর

0 119

বলিউডের চর্চায় সবসময় থাকেন বনি কাপুর এবং তার পুত্র ও কন্যারা। বনি কাপুরের কন্যা জান নবী কাপুর এবং পুত্র অর্জুন কাপুর বলিউডে নিজের পা শক্ত করে ফেলেছেন।

জানেন অর্জুন কাপুরের আরও একটি বোন রয়েছে এবং তিনি  ভাইরাল। তিনি হলেন

বিভিন্ন সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে মাঝেমধ্যেই তাকে বিভিন্ন পোস্ট করতে দেখা যায়। সিনেমার দুনিয়ায় তিনি এখনো পর্যন্ত পদার্পণ না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি বেশ জনপ্রিয়।

ইনস্টাগ্রামে তিনি একটি দারুন ভিডিও পোস্ট করেছেন যা দেখে অনেকেই হয়ে গিয়েছেন অবাক। তবে এই পোস্ট করে অনেক বিতর্কের সম্মুখীন হতে হয়েছে তাকে।

তিনি ইনস্টাগ্রামে এমন একটি পোস্ট করেছেন যা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছে।

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি সাদা ও কালো রংয়ের ড্রেস পড়ে থাকতে। ফ্লোরাল ডিজাইনের এই ড্রেসটি অত্যন্ত সুন্দর। তবে এই ভিডিওতে মূল ফোকাসে এই পোশাক নয় বরং রয়েছে তার অন্তর্বাস।

এই মুহূর্তে ইনস্টাগ্রামে নো ব্রা ক্লাব নামের একটি বিষয় বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এখানে ফিল্মের অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মহিলা সকলেই এসে জানাচ্ছেন, অন্তর্বাস না পরার অনুভূতির কথা।

এবারে এই ক্লাবের সদস্য হয়েছেন অর্জুন কাপুরের বোন। ‌সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভ এসে তিনি সেই ভিডিওতে নিজের অন্তর্বাস খুলেছেন, ‌ এবং সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে সেই ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে। এই ভিডিওতে অনেকেই নিজেদের মন্তব্য জানিয়েছেন তবে সবথেকে উল্লেখযোগ্য মন্তব্য ছিল প্রিয়াঙ্কা চোপড়ার।

ভিডিওতে তিনি স্পষ্ট ভাবেই জানিয়ে দিয়েছেন তিনিও প্রত্যেকদিন এরকম কাজ করে থাকেন। অন্যান্য মহিলারাও অংশুলার এই ভিডিও পছন্দ করেছেন এবং অনেকেই তার পক্ষে কথা বলেছেন। তবে বিপরীতে মন্তব্য যে একেবারেই আসেনি সেরকমটা বলা যাবে না।

 

 

Leave A Reply

Your email address will not be published.