The news is by your side.

লস এঞ্জেলেসের বাড়িতে সুইমিং পুলে মেয়েকে নিয়ে জলে নামলেন নিক-প্রিয়ঙ্কা

0 145

ছুটি কাটাতে কাটাতে দূরে কোথাও যেতেই হবে, এমন কোনও ব্যাপার নেই। ঘরে বসেই যে আনন্দ করা যায়, দেখিয়ে দিলেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। লস এঞ্জেলেসের বাড়িতে সুইমিং পুলের ধারে ছোট্ট মালতীকে নিয়েই কেটে গেল সপ্তাহান্ত।

ধরে রাখা জলের তরঙ্গ দেখতে দেখতে পাড়ে বসে চলল পারিবারিক চড়ুইভাতি। পুলের নীল জলের সঙ্গে রং মিলিয়ে টেবিলের আচ্ছাদন, সাদা প্লেটের উপর নরম নীল রুমাল। ছড়িয়ে-ছিটিয়ে সাদার উপর নীল কাজ করা পোর্সেলিনের পেয়ালা-পিরিচ। মেয়েকে নিয়ে রাজকীয় খানাপিনা সারলেন নিক-প্রিয়ঙ্কা।

তার পর মেয়েকে নিয়েই নামলেন পুলে। রোদ ঢাকতে বাবা-মায়ের চোখে সানগ্লাস। আর একরত্তি মালতীর মাথায় সাদা লেসওয়ালা টুপি। মেয়ের মুখ প্রকাশ্যে না আনলেও অবয়ব, কচি গোলাপি হাত-পা বার বার ফ্রেমে রেখে অনুরাগীদের কৌতূহল বাড়িয়েই চলেছেন তারকা-দম্পতি।

সপ্তাহান্তের একগুচ্ছ ছবি পরস্পরকে ট্যাগ করে পোস্ট করলেন তাঁরা। প্রিয়ঙ্কা লিখলেন, ‘আশ্চর্য জীবন!’ সঙ্গে শিশু এবং হৃদয়ের চিহ্ন এঁকে দিলেন।

বাড়ির পুলেই এর আগে প্রিয়ঙ্কার একাধিক স্নানসিক্ত ছবি রয়েছে। ভিডিয়োও ছিল, যেখানে কালো বিকিনিতে পুরনো দিনের হিন্দি গান শুনতে শুনতে ঝলসে উঠেছিলেন নিক-ঘরনি।

 

Leave A Reply

Your email address will not be published.