The news is by your side.

রোমাঞ্চকর মুহূর্তে দেব-রুক্মিণী

0 135

পশ্চিমবঙ্গের রোমান্টিক তারকা প্রেমিকযুগল দেব-রুক্মিণী। বর্তমানে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ সিনেমার শুটিংয়ে ঝাড়খন্ড ও বোলপুরে ব্যস্ত সময় পার করছেন তারা। সেখান থেকেই প্রেমিকা রুক্মিণীকে সঙ্গে নিয়ে এক রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন টালিউডের এই সুপারস্টার।

সোশ্যাল মিডিয়ায় রোমান্টিক সেই ছবি পোস্ট করে ভক্তদের ব্যোমকেশ সিনেমা দেখার আমন্ত্রণও জানিয়েছেন দেব। সেই সঙ্গে নিজেদের জন্য সৌভাগ্য কামনা করেছেন এই অভিনেতা।

টুইটের ক্যাপশনে দেব লিখেছেন, ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হলো। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য।

এই সিনেমায় সত্যবতীর চরিত্রে পর্দায় দেখা যাবে রুক্মিণীকে। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, সত্যবতীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা সত্যিই ভাগ্যের ব্যাপার। তবে হ্যাঁ, আমি শরদিন্দু পড়িনি। তবে দামিণী বেণী বসুর কাছে ওয়ার্কশপ করছি। চরিত্রটাকে বোঝার চেষ্টা করছি।

রূপালি পর্দায় এর আগেও ব্যোমকেশে গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গেছে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে দেবের নাম। তবে সিনেমাটি নিয়ে আশাবাদী দেব-রুক্মিণী।

Leave A Reply

Your email address will not be published.