The news is by your side.

রাহুলের সাজা ঘোষণায় গর্জে উঠলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

0 79

ভারতীয় সংবিধানের ১০২(১)-ই অনুচ্ছেদ এবং জনপ্রতিনিধিত্ব আইন (১৯৫১)-র ৮ নম্বর অনুচ্ছেদ অনুযায়ী শুক্রবার রাহুলের সাংসদ পদ খারিজ করেছেন লোকসভার স্পিকার ওম বিড়লা। রাহুলের সাংসদ পদ বাতিলের প্রতিবাদে মোদী সরকারের বিরুদ্ধে একযোগে সরব হয়েছে কংগ্রেস-সহ বিরোধী দলগুলি। সোনিয়া-পুত্রের সাজা ঘোষণায় প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

গত বছরের ৭ সেপ্টেম্বর ‘ভারত জোড়ো যাত্রা’ কর্মসূচি শুরু করেছিলেন রাহুল। চলতি বছরের ৩০ জানুয়ারি এই কর্মসূচি শেষ হয়।

রাহুলের এই কর্মসূচি বলিউডের যে সব তারকা তাঁর সঙ্গে এই কর্মসূচিতে যোগ দেন তাঁদের মধ্যে স্বরা ভাস্কর অন্যতম। সদ্য অনুষ্ঠিত স্বরার বিয়ের অনুষ্ঠানেও দেখা মিলেছে রাহুলের। তাই সোনিয়া-পুত্রের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী।

তিনি টুইট করেন, ‘‘যাকে পাপ্পু বলে ডাকত, আজ তাঁকেই ভয় পয়েছে। আসলে রাহুল গান্ধীর উত্তরোত্তর বৃদ্ধি পাওয়া জনপ্রিয়তা ও ২০২৪-এর লোকসভা ভোটের কথা মাথায় রেখেই এটা করা হয়েছে যাতে লোকসভা ভোটে রাহুল লড়তে না পারেন। আমার ভরসা এর পর রাহুল আরও বড় আকারে বেরিয়ে আসবেন।’’

রাহুলের পাশে দাঁড়িয়ে বিজেপিকে নিশানা করেছে তৃণমূল, সিপিএম, আম আদমি পার্টি, আরজেডির মতো বিরোধী দলগুলি। স্বাভাবিক ভাবেই রাহুলের এই ঘটনা ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে যা আলাদা মাত্রা যোগ করেছে।

Leave A Reply

Your email address will not be published.