The news is by your side.

‘রাম সেতু’র টিজারে ‘জয় সিয়া রাম’ স্লোগান

দুঃসাহসিক অভিযানে অক্ষয় কুমার

0 131

 

 

নতুন অভিযানে অক্ষয় কুমার । এবার ‘রাম সেতু’বাঁচাতে মরিয়া অভিনেতা। অভিষেক শর্মার পরিচালনায় অভিনয় করেছেন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায়। শোনা গেল ‘জয় সিয়া রাম’ স্লোগান।

ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন অক্ষয়। কাঁচা-পাকা দাড়ি রয়েছে অভিনেতার মুখে। তার সঙ্গে এলোমেলো চুল আর গোল ফ্রেমের চশমা। টিজার অনুযায়ী, মাত্র তিন দিনে ‘রাম সেতু’ বাঁচাতে হবে অক্ষয়কে। এই দুঃসাহসিক অভিযানে তাঁর সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা এবং তেলুগু অভিনেতা সত্য দেব।

‘রামায়ণ’-এর কাহিনি অনুযায়ী বানরসেনা নিয়ে লঙ্কায় পৌঁছতে যখন সমুদ্রের তীরে রামচন্দ্র উপস্থিত হন। তখন তিনি নল ও নীলকে সেতু নির্মাণের নির্দেশ দেন। মনে করা হচ্ছে, সেই ‘রাম সেতু’কে কেন্দ্র করেই বর্তমানের প্রেক্ষাপটে ছবির কাহিনি সাজানো হয়েছে। ছবির টিজারে ভিজ্যুয়াল এফেক্টও দেখা গিয়েছে।

চলতি বছরে বক্স অফিসে তেমন সাফল্য পাননি অক্ষয় কুমার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘সম্রাট পৃথ্বীরাজ’। তারপর মুক্তি পাওয়া ‘রক্ষাবন্ধন’ ছবিটিও ভাল ব্যবসা করেনি।

‘কাঠপুতলি’ সিনেমার মাধ্যমে ওয়েবে ডেবিউ করেছিলেন ‘বলিউডের খিলাড়ি’। তবে সে খেলাও জমাতে পারেননি। এবার অক্ষয়ের আশা ও ভরসা দুই-ই ‘রাম সেতু’। সেই সিনেমার সাফল্য অভিনেতার কেরিয়ারে খুবই প্রয়োজন বলে মনে করছেন অনেকে।

 

Leave A Reply

Your email address will not be published.