The news is by your side.

রাকুল প্রীত সিং : ডিজিটাল প্লাটফর্মে  ঝড় তুলছেন নতুন লুকে

১০ কেজি ওজন কমিয়েছেন রাকুল প্রীত সিং

0 52

 

 

বিনোদন ডেস্ক

তামিল, হিন্দি এবং তেলগু– তিন ভাষার ছবিতেই দাপিয়ে কাজ করছেন রাকুল প্রীত সিং।   বলিউডেও ইতোমধ্যেই জনপ্রিয়তা পেয়েছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রাকুল। মাঝে মধ্যেই জীবনের টুকরো খবর শেয়ার করেন ইনস্টাগ্রামে।

২৯ বছরের নায়িকার ওজন কমানোর খবর শিরোনামে এসেছিল।  প্রায় ১০ কেজি ওজন কমিয়েছেন নায়িকা। ইনস্টাগ্রামে রাকুলের নতুন পোস্ট দেখে অনেকেই বলছেন, সত্যিই আরও টোনড হয়েছেন নায়িকা। মেক-আপ ছাড়াই একেবারে খোলা চুলে সমুদ্রের ধারে রাকুলের বিকিনি পরা ছবি নিমেষে নজর কেড়েছে নেটিজেনের।

বছর তাঁর ঝুলিতে রয়েছে দুটি হিট ছবি। একদিকে আইয়ারি ও আরেকটি দে দে পেয়ার দে। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে নায়িকার জীবনের এমন কিছু তথ্য তিনি সামনে এসেছে যা এর আগে হয়তো দর্শক জানতেন না। রাকুল প্রীত সিং নিজেই সে কথা জানিয়েছেন।

বয়ফ্রেন্ডের কাছে প্রতারিত হয়েছিলেন রাকুল। অন্যদিকে, সহ অভিনেতা এক পুরুষ তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। একটি ছবির শ্যুটিংয়ের সময়ই এমন ঘটনা ঘটেছিল বলে দাবি রাকুলের। অভিনেত্রীর কথায়, ‘হ্যাঁ, আমাকে এক অভিনেতা হেনস্থা করেছিলেন। প্রথমে আমি বুঝতে পারিনি। পরে এক বন্ধু আমাকে বলে যে ও কী করছিল।’

বছরের শুরুতেই জন আব্রাহাম ঘোষণা করেছিলেন যে নতুন পরিচালক লক্ষ্য রাজ আনন্দের নতুন অ্যাকশন থ্রিলারে কাজ করতে চলেছেন তিনি। ছবিটি প্রযোজনার কাজও করছেন জন। ছবিতে জনের বিপরীতে দেখা যাবে শ্রীলঙ্কাং বিউটি জ্যাকলিন ফার্নান্ডেজকে।

 

Leave A Reply

Your email address will not be published.