The news is by your side.

রহস্যময়ী এক নারীর প্রেমে   বিল গেটস!

0 121

৬০ বছর বয়সী পলা হার্ডের প্রেমে পড়েছেন ৬৭ বছর বয়সী বিল গেটস । পলা  ওরাকলের প্রাক্তন প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক হার্ডের স্ত্রী ছিলেন।

মার্ক হার্ড ২০১৯ সালে ৬২ বছর বয়সে ক্যান্সারে মারা যান। বিল-পলা জুটির একজন ঘনিষ্ঠ বন্ধু বলেন, ‘তারা অবিচ্ছেদ্য’।

তিনি আরও বলেন, ‘তারা এক বছরেরও বেশি সময় ধরে একসঙ্গে আছে এবং পলাকে সর্বদা একজন ‘রহস্যময়ী নারী’ হিসেবে ধরা হয়, তবে এটি তাদের পরিচিতদের কাছে কোনো রহস্য নয় যে তারা একটি রোমান্টিক সম্পর্কের মধ্যে রয়েছে।’ একসময় টেক এক্সিকিউটিভ, পলা এখন একজন ইভেন্ট প্ল্যানার এবং সংগঠক।

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা ও বিশ্বের অন্যতম ধনী বিল গেটসে মেলিন্ডার সঙ্গে বিবাহবিচ্ছেদের প্রায় দুই বছর পর বিল গেটসের নতুন কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রকাশ হয়েছে । বিল ও পলাকে সম্প্রতি মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষদের একক ফাইনালে সামনের সারিতে বসে থাকতে দেখা গেছে।

পলার প্রয়াত স্বামী, ২০১০ সালে ওরাকেলে যোগদানের আগে টেক কোম্পানি এনসিআর এবং পরে হিউলেট-প্যাকার্ডে তার ক্যারিয়ারের বেশিরভাগ সময় কাটিয়েছিলেন।

ডাউন আন্ডারে ট্রিপ চলাকালীন মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনে পুরুষদের একক ফাইনাল দেখার সময় পলা এবং বিলকে একসঙ্গে দেখা গিয়েছিল। এই জুটি একসাথে সিডনি ভ্রমণ করেছিলেন।

টেনিসের প্রতি মুগ্ধতা থেকেই বিল গেটসের সঙ্গে পলা হার্ডের সম্পর্ক তৈরি হয়। পলা ১৯৯০ সালে এনসিআর এক্সিকিউটিভ হিসাবে কাজ করছিলেন।  মার্ক-পলা দম্পতির ক্যাথরিন ও কেলি নামের দুই কন্যা রয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.