The news is by your side.

রঙিন বিকিনিতে ঝড় তুললেন অদ্রিজা

0 112

অদ্রিজা রায় কিছুদিন আগে শুটিংয়ের ফাঁকে ঘুরে এসেছেন মালদ্বীপ ও দুবাই। আবারও মুম্বইয়ে ফিরেছেন তিনি। মায়ানগরীতে ফিরেই কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন অদ্রিজা। মুম্বইয়ের বুকে রীতিমত ফটোশুট করছেন তিনি।

নিজেই এই ফটোশুটের এক ঝলক ইন্সটাগ্রাম প্রোফাইলে পিন আপ করেছেন অভিনেত্রী। বাকিগুলি তিনি তুলে দিয়েছেন কয়েকটি অনলাইন মিডিয়া পোর্টালের ভার্চুয়াল পেজের হাতে। এই ধরনের একটি ভার্চুয়াল পেজ থেকে অদ্রিজার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে অদ্রিজার পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড মনোকিনি। নুডল স্লিভ মনোকিনির ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে অদ্রিজার ক্লিভেজ। এই মনোকিনির উপরের অংশের ডিজাইন বিকিনি টপের মতো। কোমরের কাছে রয়েছে দুটি বো ডিজাইন।

নিচের অংশ আবারও ধারণ করেছে বিকিনির আকার। মনোকিনি জুড়ে গোলাপি, সবুজ ও কমলা রঙের ফ্লোরাল প্রিন্ট রয়েছে। এই মনোকিনির সাথে রয়েছে অনুরূপ প্রিন্টেড শ্রাগ। অদ্রিজা তা ফেলে রেখেছেন হাতের উপর।

চোখ আবৃত রেখেছেন কালো রঙের সানগ্লাসে। ঠোঁট রাঙিয়েছেন রেডিশ পিঙ্ক রঙের লিপস্টিকে। গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস ও হাতে রয়েছে সোনালি রঙের ব্রেসলেট। কানে স্টোনের স্টাড পরেছেন অদ্রিজা। খোলা রয়েছে সিল্কি চুল।

আরব সাগরের ধারে রেলিং ঘেরা একটি স্থানে দাঁড়িয়ে ছবি তুলেছেন অদ্রিজা। অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন। বাংলা ধারাবাহিক ‘মৌয়ের বাড়ি’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন অদ্রিজা। এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার পর মুম্বই থেকে ধারাবাহিকের প্রস্তাব আসে তাঁর কাছে।

বর্তমানে কালার্স চ্যানেলের হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অদ্রিজা।

Leave A Reply

Your email address will not be published.