The news is by your side.

মৌনী মানেই এক মুঠো উষ্ণতা, বক্ষ বিভাজিকা মিশেছে নাভি গহ্বরে!

0 111
80%
Awesome
  • Design

 

মৌনী! বক্ষ বিভাজিকা নিখুঁত ভাবে মিশেছে তাঁর নাভি গহ্বরে। অনতি দূরেই সাদা চাদরের গিঁট। অবিন্যস্ত চাদরের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে মৌনীর উরু বিভঙ্গ।

খোলা চুল এলোমেলো, যেন একরাশ বিভ্রান্তি। ইনস্টাগ্রামে মৌনীর এই রূপ দেখে বানভাসি নেটপাড়া। মৌনতা ভেঙেছেন অভিনেত্রীর স্বামী সুরজ নাম্বিয়ার’ও।

মৌনীর ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘তোমার স্বামী নিশ্চয় খুবই সৌভাগ্যবান।’ স্বামীর এই মন্তব্যে মৌনী একগাল হেসে ছুঁড়ে দিয়েছেন চুমুর কিছু ইমোজি। সেই নিয়েই মজেছেন অভিনেত্রীর অনুরাগীরাও।

মৌনীর এই বিকিনির ছবিতে মন্তব্য করেছেন তাঁর প্রিয় বন্ধু শমিতা শেট্টিও।

লিখেছেন ‘হটনেস’। ‘কেজিএফ’ ছবির আইটেম নম্বর হোক, কিংবা ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টারের’ মঞ্চ। মৌনী মানেই যেন এক মুঠো উষ্ণতা। ‘নাগিন’ ধারাবাহিকের মধ্যে দিয়েই পরিচিত।

অক্ষয় কুমার, রণবীর কাপুরের সঙ্গে অভিনয়, একাধিক অনুষ্ঠানের মঞ্চে বিচারকের দায়িত্ব। বিয়ের পরেও সমান তালে কাজ চালিয়ে যাচ্ছেন মৌনী। তাঁর পোস্টে সুরজের মন্তব্য দেখে অনেকেই মনে করছেন জুটির রসায়ন বেশ ভাল।

মৌনী জানান নিজের জীবনের কথা। আজ তিনি সফল, কিন্তু এই পথটা সহজ ছিল না। অনেক বার হেরেছেন তিনিও। তাঁর মতে হেরে যাওয়া বলে আসলে কিছু হয় না। সব পরিস্থিতিই মানুষকে জীবনের পাঠ দিয়ে যায়।

80%
Awesome
  • Design