The news is by your side.

মেয়েরা কত সহজে সঙ্গী খুঁজে পেয়ে যায়!  নতুন পুরুষের সঙ্গে দিশা পটানি!

0 85

 

কয়েক মাস হয়ে গেল টাইগার শ্রফ আর দিশা পটানিকে আর একসঙ্গে দেখা যায় না। কয়েক মাস হয়ে গেল তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বলিপাড়া।

যদিও নিজেদের সম্পর্ক নিয়েও কোনও দিন প্রকাশ্যে কিছু বলেননি তাঁরা। উল্টে ইদানীংকালে দিশাকে দেখা যাচ্ছে অন্য কারও সঙ্গে। তাঁর নাম আলেকজান্ডার অ্যালেক্স আইলিক। তিনি সার্বিয়ার অভিনেতা এবং মডেল।

দিশা এবং আলেকজান্ডারকে মাঝেমাঝেই দেখা যাচ্ছে মায়ানগরীর বিভিন্ন প্রান্তে। শহরের এক রেস্তরাঁর বাইরে ফ্রেমবন্দি হলেন তাঁরা দু’জনে। যদিও এখনও পর্যন্ত নতুন সঙ্গীর প্রসঙ্গে কোনও কথাই বলেননি দিশা।

নায়িকার সঙ্গে তাঁকে জিমে শারীরিক কসরত করতে দেখা গিয়েছে আগেও। দিশাকে নতুন পুরুষের সঙ্গে দেখে কিন্তু মোটেই ভাল ভাবে নিচ্ছেন না তাঁর ভক্তরা। কেউ মন্তব্য করেছেন, “মেয়েরা কত সহজে সঙ্গী খুঁজে পেয়ে যায়।” এক জন আবার লিখেছেন, “টাইগারকে আসলে জঙ্গলে ছেড়ে দিয়েছেন দিশা।”

প্রেমের গুঞ্জনের মাঝে কিছু দিন আগেই মুখ খুলেছেন আলেকজান্ডার। দিশা তাঁর ঘনিষ্ঠ বন্ধু বলে জানান। বললেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।” আলেকজান্ডারের কথায়, দিশা তাঁর কাছে পরিবারের মতো।

Leave A Reply

Your email address will not be published.