The news is by your side.

মেসি-সুয়ারেজের গোল উৎসব, মায়ামির বড় জয়

0 124

 

মেজর লিগ সকারে (এমএলএস) ভক্তদের দুই ম্যাচ অপেক্ষায় রাখার পর জ্বলে উঠল লিওনেল মেসি-লুইস সুয়ারেজ জুটি। আগের দুই ম্যাচে গোল পাননি সুয়ারেজ, মেসি করেছিলেন এক গোল। সিটি ডার্বিতে জোড়া গোল করেছেন দুজনই। আরেকটি গোল করেছেন রবার্ট টেলর। এতে অরল্যান্ড সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ইন্টার মায়ামি।

ফিটনেস সমস্যায় জর্জরিত থাকা সুয়ারেজকে ভিন্ন রূপে দেখা গেল অরল্যান্ড সিটির বিপক্ষে। ম্যাচের ৪ মিনিটেই দলকে ১-০তে এগিয়ে নেন তিনি। ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান এ স্ট্রাইকার। প্রথম গোলের রেশ না কাটতেই দ্বিতীয় গোলের দেখা পেয়ে যায় মায়ামি। নিজের দ্বিতীয় গোলটি সুয়ারেজ করেন ১১ মিনিটে। বক্সের বেশ বাইরে থেকে আক্রমণটা তৈরি করেন তিনি নিজেই। প্রথম গোলে সহায়তাকারী গ্রেসেল এই গোলেও ভূমিকা রাখেন। আর শেষে ছিল সুয়ারেজের ফিনিশিংয়ের জাদু।

প্রথমার্ধে আরও এক গোল দিয়ে বিরতিতে যায় মায়ামি। এই গোলেও সুয়ারেজের সহায়তা আছে। তাতে জাল খুঁজে নেন টেলর। ৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ডেভিড বেকহ্যামের মালিকানাধীন দলটি।

দ্বিতীয়ার্ধে নেমেও আক্রমণের ধার কমায়নি মায়ামি। ৫ মিনিটের ব্যবধানে জোড়া গোল করেন মেসি। এই দুই গোলেও রয়েছে সুয়ারাজের অবদান। ৫৭ নিনিটে নিজের প্রথম ও দলের চতুর্থ গোলটি করেন বিশ্বকাপজয়ী তারকা। অরল্যান্ডের কফিনে মেসি শেষ পেরেকটি ঠুকে দেন ৬২ মিনিটে।

এই ম্যাচ শেষে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় শীর্ষে মায়ামি। ৩ ম্যাচে দুই জয় এবং এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭। ২ ম্যাচে ১ জয় ও ড্রতে ৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে কলম্বাস। সমান ম্যাচে ১ হার ও ১ ড্র নিয়ে ১২তম স্থানে আছে অরল্যান্ড সিটি।

 

Leave A Reply

Your email address will not be published.