The news is by your side.

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’: রানীর প্রশংসায় শাহরুখ

0 125

বিটাউন তারকারা এখন রানী বন্দনায় ব্যস্ত। স্বয়ং শাহরুখ খান রানীর ভূয়সী প্রশংসা করেছেন। আজ মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী রানী মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। এই ছবিকে ঘিরে শাহরুখ থেকে কিয়ারা—সবাই তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

বলিউডে নাকি নিখাদ বন্ধুত্ব হয় না। এ কথা যে পুরোপুরি সত্য নয়, তা প্রমাণ করে রানী আর শাহরুখের বন্ধুত্ব। সময়ের স্রোতে তাঁদের বন্ধুত্ব হারিয়ে যায়নি। কিং খান আর রানীর বন্ধুত্ব আজও অমলিন। শুধু রানী নয়, তাঁর স্বামী নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে শাহরুখের বন্ধুত্ব অনেক পুরোনো। হাজারো ব্যস্ততার মধ্যে কিং খান তাঁর প্রিয় বন্ধু রানীর ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-এর জন্য ঠিক সময় বার করে নিয়েছেন। আর এই ছবি দেখে উৎফুল্ল তিনি।

কিং খান তাঁর আধিকারিক টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-র  দল এক অভিনব কাজ করেছে। আমার রানী মূল চরিত্রে অতটাই উজ্জ্বল, যা শুধু একজন রানীই করতে পারেন। এই ছবির পরিচালক অসীমা (ছিব্বার) একজন মানুষের সংগ্রাম অত্যন্ত সংবেদনশীলতার সঙ্গে পর্দায় তুলে ধরেছেন। এই ছবি দেখা উচিত।’ তিনি জিম, অনির্বাণ ভট্টাচার্য, সৌম্য মুখার্জি, নমিত আর বালাজিগৌরীকে ট্যাগ করে লিখেছেন—‘সকলেই উজ্জ্বল’।

বলিউড তারকা ভিকি কৌশলও  রানী, জিম আর অনির্বাণের প্রশংসা শোনা গেছে। তিনি লিখেছেন, ‘তাঁর (সংগরিকা) যন্ত্রণাকে পর্দায় যথাযথ ভাবে তুলে ধরার জন্য রানীকে কুর্নিশ। জিম সরাভ, অনির্বাণ ভট্টাচার্যসহ সবাইকে অসাধারণ অভিনয়ের জন্য একইভাবে কুর্নিশ জানাই। অসীমা ছিব্বার আপনি মানুষকে কাঁদতে বাধ্য করেছেন, আর তার জন্য অনেক ভালোবাসা।’

ভিকির স্ত্রী তথা বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ লিখেছেন, ‘এমন এক গল্প যা আপনাকে বেঁধে রাখবে। আর মোহিত করবে। আবেগের রোলারকোস্টার। রানী মুখার্জি—তোমার অভাবনীয় অভিনয়ক্ষমতা বর্ণনা করার মতো শব্দ আমার কাছে নেই। আমি মন্ত্রমুগ্ধ।

রানীকে বুকে টেনে নিয়ে বুঝিয়ে দিয়েছেন যে তাঁকেও এই অভিনেত্রী মুগ্ধ করেছেন। কিয়ারা আদবানি, সিদ্ধার্থ মালহোত্রা, ভূমি পেডনেকরও এই ছবির বিশেষ প্রদর্শনে উপস্থিত ছিলেন। কিয়ারা বলেছেন যে রানী-ই সেরা। ভূমি আবেগপ্রবণ হয়ে বলেছেন, ‘এই ছবি কাঁদাবে’।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.