The news is by your side.

মা হওয়ার পর প্রথমবার বোল্ড পোশাকে আলিয়া!

0 100

রণবীর কপুর ও আলিয়া ভাটের জীবনে এসেছে তাঁদের প্রথম সন্তান। লিটল প্রিন্সেস রাহাকে নিয়ে মিস্টার অ্যান্ড মিসেস কপুরের এখন ভরপুর সংসার। মেয়ের জন্মের পর আপাতত রুপোলি দুনিয়া থেকে দূরেই রয়েছেন মম আলিয়া।

তবে সোশাল মিডিয়ায় খুবই সক্রিয় রণবীর ঘরণী। ভার্চুয়ালি ছবির প্রচারও সারছেন অভিনেত্রী। এবার একটি অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে স্বশরীরে হাজির হলেন গ্ল্যাম ডিভা আলিয়া ভাট। সেখানে যেতেই ঘটল বিপত্তি। মা হওয়ার পর প্রথমবার বোল্ড পোশাকে আলিয়াকে দেখে খুশি অভিনেত্রীর ভক্তরা।

কিন্তু, অত্যাধিক ছোট পোশাক পরার জন্য উপস মোমেন্টের শিকার হলেন নিউলি মাম্মি। ক্যামরায় ধরা পড়ল সেই দৃশ্য। এরপরই স্বাভাবিকভাবে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আলিয়ার সেই অস্বস্তিকর মুহূর্ত ।

বিয়ের পর যে কোনও ইভেন্টেই আলিয়ার পাশে সবসময়ই দেখা গিয়েছে রণবীরকে। প্রথমবার বেটারহাফকে ছেড়ে বরুণ ধাওয়ানের সঙ্গে অনুষ্ঠানে পৌঁছলেন।অভিনেতার পাশে বসে থাকাকালীন আলিয়াকে দেখা যায় হাত দিয়ে উরু ঢাকার চেষ্টা করছেন। সেই সঙ্গে জামাটাও বারবার টেনে ঠিক করছেন।

ক্যামেরায় কিন্তু, আলিয়ার সেই উপস মোমেন্টকে লেন্সবন্দি হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। শরীরচর্চার মাধ্যমে মা হওয়ার পর শরীরের অতিরিক্র মেদ ঝড়িয়ে পুরনো ছন্দে ফিরে এসেছেন রণবীর ঘরণী।

ফ্লোরাল শর্ট ড্রেসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আলিয়ার উপস্থিতি সকলকে আনন্দ দিয়েছে। কিন্তু, ছোট পোশাক নিয়ে বেজায় সমস্যায় পরেছিলেন রাহার মাম্মি। ড্রেস এতটাই ছোট ছিল যে উনিশ থেকে বিশ হলেই শরীরের নীচের অন্তর্বাস উঁকি মারবে।

প্রথমবার বয়কট বলিউড নিয়ে মুখ খুলেছেন আলিয়া ভাট। শাহরুখের পাঠান ঝড়ে মাতোয়ারা হয়ে “বিকজ লাভ অলওয়েস উইনস, হোয়াট আ ব্লাস্ট” লিখে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলিয়া ভাট।

শাহরুখ খানের সাফল্য সেলিব্রেট করতে মন্নতে ভিড় জমিয়েছিল খোদ রুপোলি পর্দার তারকারা। শাহরুখের পাঠান সাকসেস সেলিব্রেট করতে সেখানে পৌঁছে গিয়েছিলেন রণবীর ঘরণী আলিয়া ভাটও। মুখে চামচ নিয়ে মন্নতে দাঁড়িয়ে কোমর দুলিয়ে উদ্দাম নেচেছিলেন মম আলিয়া ভাট।

মুহূর্তে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। হাততালি দিয়ে আলিয়াকে উৎসাহ দিয়েছিলেন রণবীর সিং। আগামী ২৮ জুলাই সিলভার স্ক্রিনে মুক্তি পাবে আলিয়া ভাটের আগামী ছবি রকি অউর রানি কী প্রেম কাহিনি।

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.