The news is by your side.

মাহমুদ উল্লাহর ভূমিকায় মুগ্ধ হাতুরাসিংহে

0 93

 

ওয়ানডে দলের পর চন্দিকা হাতুরাসিংহের টি-টোয়েন্টি দলেও প্রত্যাবর্তন হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৩১ বলের ৫৪ রানের দুর্দান্ত একটা ইনিংস খেলেছেন মাহমুদ। দ্বিতীয় ম্যাচে অবশ্য ব্যাটিংয়ে নামার সুযোগ মেলেনি এই ডানহাতি ব্যাটার।

আগামীকাল শেষ টি-টোয়েন্টি, তার আগে আজ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ চন্দিকা হাতুরাসিংহে জানিয়েছেন, মাহমুদ এখন অনেক স্বাধীনতা নিয়ে খেলছেন।

হাতুরাসিংহে বলেন, ‘সে অনেক অভিজ্ঞতা যোগ করছে। সে যেভাবে বিপিএলে খেলেছে, আমাদের সবাইকে দেখিয়েছে…। এখন সে অনেক স্বাধীনতা নিয়ে খেলছে। আমি তাকে যখন বিশ্বকাপে (ওয়ানডে) দেখেছি, সে নিজের খেলা নিয়ে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করছিল। এখন খুব সুন্দর খেলছে।’

মাহমুদের মতো ফিনিশারের ভূমিকায় এই সিরিজে সুযোগ পাওয়া জাকের আলী অনিককে দেখেও মুগ্ধ হাতুরাসিংহে। এবারের বিপিএলের আগে জাকেরের খেলা খুব বেশি দেখেননি জানিয়ে বলেন, ‘সে কী করতে পারে, তা দেখে খুব ভালো লাগছে। আমি তার খেলা খুব বেশি দেখিনি।

শুধু এবারের বিপিএলেই দেখেছি। ফিনিশার হিসেবে যে গুণটা সবচেয়ে বেশি দরকার, তা আছে জাকেরের, সে খুবই শান্ত। এটাই চোখে পড়েছে এবারের বিপিএলে। এই জিনিসটা খুব ভালো লেগেছে। এই একটা গুণ আপনার দরকার, যখন আপনি পাঁচ, ছয়, সাতে ব্যাটিং করবেন।

কারণ, বেশিরভাগ সময় আপনাকে কিছু কাজ করতে হবে অনেক সীমাবদ্ধতার মধ্যে। সে যা করেছে, তা দেখতে পেরে খুবই ভালো লেগেছে। আমাদের অনেক আত্মবিশ্বাসী করে তুলেছে।’

Leave A Reply

Your email address will not be published.