The news is by your side.

মাথা ফেটেছে রাজের, হাসপাতালে পরীমণি

0 141

 

সব মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তাঁরা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন।

শুক্রবার জানা যায়, পরীমনির বাসা থেকে রাজ আবার বেরিয়ে গেছেন। এদিন সন্ধ্যায় প্রচণ্ড জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন পরীমনি। খবরটা ছড়িয়ে পড়ার কিছু সময় পর শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি স্থিরচিত্র ফেসবুকের বিভিন্ন গ্রুপে দেখা যায়। তবে কখন, কোথায়, কীভাবে মাথা ফেটে যাওয়ার মতো ঘটনা ঘটেছে, তা কেউই বলতে পারেনি। রাজের রক্তাক্ত মাথার স্থিরচিত্র ঘিরে তৈরি হয়েছে রহস্য।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজ-পরী কিছুদিন একসঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় থাকলেও ফের অন্য বাসায় অবস্থান শুরু করেছেন রাজ।

এর আগে ১০ আগস্ট ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী উদযাপিত হয় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কিন্তু অনুষ্ঠানে দেখা যায়নি রাজকে।

নানা নাটকীয়তার পর বুধবার রাতে গানবাংলার স্টুডিওতে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল রাজ-পরীকে। এরপর থেকে গুঞ্জন শুরু হয় ফের এক হয়েছেন রাজ-পরী। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল হিসাব।

Leave A Reply

Your email address will not be published.