The news is by your side.

মাগুরা দেশের রোল মডেল হবে : সাকিব আল হাসান

0 49

 

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান স্থানীয় সরকারের মাগুরার জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে অগ্রাধিকার ভিত্তিতে জেলার সবক্ষেত্রের উন্নয়ন এগিয়ে নিয়ে যাওয়ার আশা করেছেন।

তিনি বলেছেন, মাগুরা আগে থেকে ভাল আছে। তারপরও যে সমস্যাগুলো আছে সেগুলো চিহিৃত করে আগামীতে এক সাথে নিয়ে সমন্বয় করে কাজ করবো। সেক্ষেত্রে তৃণমূল পর্যায়ের জনপ্রতিনিধিদের সহযোগিতা সব চেয়ে বেশি প্রয়োজন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ আমাকে পাঠিয়েছেন মাগুরার মানুষের সেবা করার জন্য। আমি সকলকে নিয়ে একসাথে কাজ করে প্রধানমন্ত্রীকে একটি সুন্দর মাগুরা উপহার দিতে চাই। যা দেশের মধ্যে একটি রোল মডেল হবে। সেজন্য সবাই আমাকে সহযোগিতা করবেন। আপনারা সকলে আমার পাশে থাকলে অবশ্যই আমি পারব। বিপিএল খেলার জন্য নির্বাচনের পরে একটু দেরিতে মাগুরায় এলাম। আশা করছি আগামিতে নিয়মিতভাবে যোগাযোগ হবে।

মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান সদর উপজেলার ভাইস চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাঘবদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম বাবুল ফকিরসহ ১৩টি ইউনিয়নের বেশ কয়েকজন চেয়ারম্যান বক্তব্য রাখেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.