The news is by your side.

মর্দানি পরিচালক প্রদীপ সরকার ছাড়াই আসছে ‘মর্দানি ৩’!

0 104

তিনিই প্রথম মহিলা পুলিশ অফিসারকে নিয়ে ছবি বানান। তাঁর আর রানি মুখোপাধ্যায়ের ‘মর্দানি’ দর্শক-সমালোচকদের প্রচুর প্রশংসা কুড়িয়েছিল। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র সাফল্যের পরে এবার ‘মর্দানি ৩’ নিয়ে নাকি তিনি উৎসাহিত। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি আবারও পুলিশ অফিসারের পোশাক গায়ে তুলতে উদগ্রীব। তা হলে কি প্রদীপ সরকারকে ছাড়াই তৈরি হবে সিক্যুয়েল? রানি তেমনই আভাস দিয়েছেন।

সেই সঙ্গে এও জানিয়েছেন, ছবির চিত্রনাট্য হতে হবে। নইলে সিক্যুয়েল বানানোর কোনও মানেই তিনি দেখছেন না। প্রথম ছবি ‘মর্দানি’তে প্রদীপ সরকারের সঙ্গে ছিলেন গোপী পুথরান। ‘শিবানী শিবাজি রাও’ হিসেবে পর্দায় মর্দানি দেখিয়েছিলেন রানি। দ্বিতীয় বার একা গোপীই পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন। এ বারেও কি সেটাই হতে চলেছে? এ প্রসঙ্গে নায়িকা কোনও জবাব দেননি।

আপাতত ‘চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র সাফল্যে বুঁদ রানি। দর্শক এবং সমালোচকেরা দরাজ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। কলকাতার সাগরিকা চক্রবর্তীর সঙ্গে ঘটা সত্যি ঘটনা অবলম্বনে তৈরি ছবি। নরওয়ে সরকার তাঁর দুই সন্তানকে নিয়ে কতটা সমস্যা তৈরি করেছিল তারই পুঙ্খানুপুঙ্খ দেখানো হয়েছে এই ছবিতে। রানির মাধ্যমে সাগরিকার দুর্দশা জীবন্ত ধরা পড়েছে পর্দায়। নায়িকার দাবি, শেষবার তিনি এরকম প্রশংসা পেয়েছিলেন সঞ্জয় লীলা ভন্সালির ‘ব্ল্যাক’-এ অভিনয় করে।

 

Leave A Reply

Your email address will not be published.