The news is by your side.

ভিন্নধর্মী ছবিতে চুক্তিবদ্ধ মিঠুন চক্রবর্তী

0 78

‘প্রতিটি কন্যার কাছে তার বাবাই হচ্ছে বাস্তব নায়- এমন প্রতিপাদ্যের গল্পকে উপজিব্য করে নির্মিত হবে চলচ্চিত্র ‘হিরো’। ছবিটিতে বাবার চরিত্রে অভিনয় করবেন কলকাতার অভিনেতা মিঠুন চক্রবর্তী।

গল্প শোনার পর রোববার ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। কলকাতা থেকে খবরটি জানালেন ছবিটির চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবু। তিনি বললেন, ‘গল্পটি শোনার পর মিঠুনদার পছন্দ হয়। আজকেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। আমরা অক্টোবরের পর শুটিং শুরু করবো।’

দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটিতে যুক্ত হওয়ার বিষয়টি জানান বাবু। মিঠুন চক্রবর্তীর সঙ্গে বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করে লেখেন, আমার লেখক জীবনের দারুণ একটা উল্লেখযোগ্য দিন আজ।  উপমহাদেশের বিখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্ব, চলচ্চিত্র নায়ক, মিঠুন চক্রবর্তী  আমার লেখা ‘হিরো’সিনেমার ন্যারেশন শুনে বললেন, ব্রিলিয়ান্ট, দারুণ! এই সিনেমা আমি করবো।

মিঠুন চক্রবর্তী ১৯৮৭ সালে শক্তি সামন্ত পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘অবিচার’এর মাধ্যমে প্রথম ঢাকাই সিনেমার সঙ্গে যুক্ত হন। এর ২৩ বছর পর তিনি আমজাদ হোসেনের ‘গোলাপি এখন বিলাতে’ সিনেমায় অভিনয় করেন। এরপর বাংলাদেশের অনেক ছবিতেই কাজ করার কথা শোনা গেলেও শেষ পর্যন্ত দেখা যায়নি তাকে। হিরো ছবির মাধ্যমে ফের বাংলাদেশের ছবিতে দেখা যাবে বলেই নিশ্চিত করা হল।

ছবিটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। এইচ.কে.এস ইন্ডাস্ট্রীজ লিমিটেডের ব্যানারে নির্মিত হবে এটি।

Leave A Reply

Your email address will not be published.