The news is by your side.

‘ভাল্লাগে’ গায়িকার এখন ‘আইলসা লাগে’!

0 156

 

‘ভাল্লাগে’ গান দিয়ে মাস ছয়েক আগে  নেট দুনিয়া মাত করেন গায়িকা সুমি শবনম। ফাঙ্কি ধাঁচের গানটির ভিউ ইতোমধ্যে ৪০ মিলিয়ন ছাড়িয়ে গেছে। সেই জনপ্রিয়তার রেশ ধরে নতুন গান নিয়ে হাজির গায়িকা। এবার তার ‘আইলসা লাগে’।

সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউবে চ্যানেলে গানটি প্রকাশ করা হয়। এটি লিখেছেন ও সুর করেছেন মোহাম্মদ আকরাম হোসাইন। সংগীত পরিচালনায় সজিব দাস। কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন হাবিবুর রহমান।

‘ভাল্লাগে’ গানে যে পুরুষ মডেল ছিলেন, সেই নয়ন বাবুকেই রাখা হয়েছে এবারের গানচিত্রে। তার সঙ্গে আছেন শায়লা সাথী। এছাড়া এ গানচিত্রে আরও অভিনয় করেছেন আনোয়ার, বাদল শহীদ, খায়রুল আলম, বিজয় দত্ত, রাজু, সাইফুল, লতিফ খান, হেদায়েত উল্লা তুর্কি,বিজয়, আশরাফুল প্রমুখ।

নতুন গান নিয়ে সুমি শবনমের মন্তব্য, “ভাল্লাগে’ গানটি মানুষের ভালোবাসা পাওয়ার পর অপেক্ষায় ছিলাম আরও একটি ভালো গানের জন্য। কথা-সুর মিলিয়ে এটা তেমন গান। দর্শক-শ্রোতার চাহিদার কথা মাথায় রেখেই গানটি বানানো হয়েছে। আশা করি এটিও সবার ভালোবাসা পাবে।”

গানের মডেল নয়ন বাবুর ভাবনা, ‘আগের গানে কোঁকড়া চুলে দর্শক আমাকে বেশ পছন্দ করেছেন। এবার ব্যতিক্রম আরেকটি লুকে হাজির হয়েছি। আমার বিশ্বাস, এই রূপেও সবাই গ্রহণ করবেন।’

Leave A Reply

Your email address will not be published.