The news is by your side.

ভারতে লোকসভা নির্বাচনে বিজেপি ২০০ আসনও পাবে না:  মমতা

0 22

 

যে সমীক্ষাগুলোতে বিজেপিকে এগিয়ে রাখা হয়েছে, সেগুলোকে ভুয়া বলে উল্লেখ করেছেন মমতা। তিনি বলেন, ‘দেশে ২০০টি আসনও পাবে না বিজেপি। সব সমীক্ষা ভুয়া। লাখ লাখ টাকা খরচ করে সমীক্ষা করা হয়েছে। তাতে কান দেবেন না। মানুষের চোখ বলছে, বিজেপি জিতবে না।’

ভারতে শুক্রবার শুরু হয়েছে লোকসভা নির্বাচন। প্রথম দফায় পশ্চিমবঙ্গের কোচবিহার, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি—তিনটি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। এর মধ্যেই মুর্শিদাবাদের হরিহরপাড়ার কৃষক বাজার ময়দানে জনসভায় ভাষণ দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুর্শিদাবাদের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের প্রচারণায় জনসভা করছেন মমতা। তৃতীয় দফায় ৭ মে মুর্শিদাবাদে ভোট অনুষ্ঠিত হবে।

শুক্রবারের সভায় নির্বাচন কমিশনের বিরুদ্ধে মন্তব্য করেছেন মমতা। তিনি বলেন, ‘যার বিয়ে সেই পুরোহিত—এমনটা প্রথম দেখছি। কী করে রাজ্যের পুলিশকে পুরোপুরি বাদ দিয়ে আপনারা শুধু কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করাচ্ছেন? যাতে লোকে ভোট দিতে না পারে?’

‘ইন্ডিয়া জোট’ প্রসঙ্গে মমতা বলেন, কেউ কেউ বলছে, আমরা ‘ইন্ডিয়া’, আমাদের ভোট দিন। ‘ইন্ডিয়া’ এখানে নেই, ওটা দিল্লির। আমিই তৈরি করেছি। কংগ্রেস, সিপিএম এখানে ‘ইন্ডিয়া’ নয়। ওরা বিজেপি করে। ওদের একটা ভোট দেওয়া মানে বিজেপিকে দুটো ভোট দেওয়া। একটা ভোটও দেবেন না।

Leave A Reply

Your email address will not be published.