The news is by your side.

ভক্তের সঙ্গে বিতর্কে অভিনেত্রী নয়নতারা, রেগে ফোন ভাঙলেন !

0 74

ভক্তের সামনে অভিনেত্রী নয়নতারার তাঁর ধৈর্য্য হারিয়েছেন। পাঙ্গুনি উথিরাম উপলক্ষে নয়নতারা তাঁর স্বামী চলচ্চিত্র নির্মাতা বিঘ্নেশ শিবানের সঙ্গে একটি মন্দিরে গিয়েছিলেন। মন্দিরে পৌঁছানোর পরে দু’জনে ভিড়ের সম্মুখীন হন। সেই সময়ই তিনি একজন ফ্যানের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন।

নয়নতারা এবং বিগ্নেশকে সম্প্রতি পাঙ্গুনি উথিরাম উপলক্ষে কুম্বাকোনাম জেলার একটি মন্দিরে দেখা গিয়েছে। দম্পতি পবিত্র স্থানে প্রবেশের সঙ্গে সঙ্গেই ভিড় করেন অনেকে। নয়নতারা দেখেছেন এক ভক্ত মোবাইলে অভিনেত্রীর ছবি তুলছেন। যেটা তাঁকে ক্ষুব্ধ করে তোলে এবং সে অনুরাগীর ফোন ভাঙার হুমকি দেয়। ভক্তটি গোটা ঘটনাটি রেকর্ড করারও চেষ্টা করেছেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

দক্ষিণ ভারতীয় সিনেমার তারকা দম্পতি নয়নতারা এবং বিগ্নেশ শিবান ৯ জুন শেরাটন গ্র্যান্ড চেন্নাই রিসর্ট অ্যান্ড স্পা, মহাবালিপুরমে বিয়ে করেছেন। তাঁদের বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবি শেয়ার করে, চলচ্চিত্র নির্মাতা তাঁর উত্তেজনাও প্রকাশ করেছেন এবং লিখেছেন, “দশের মধ্যে তাঁকে নম্বর দিতে হলে ওঁকে নয় এবং আমি এক পাব। ঈশ্বরের অসীম কৃপায যে তিনি নয়নতারাকে বিয়ে করতে পেরেছেন।”

শাহরুখ খান, রজনীকান্ত, বিজয় সেতুপতি, মণি রত্নম এবং অন্যান্যদের মতো ভারতীয় চলচ্চিত্র শিল্পের অনেক বড় ব্যক্তিরা নয়নতারা এবং বিঘ্নেশ শিবানের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাঁদের বিয়ের কয়েক মাস পরে, এই জুটি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা-বাবাও হন।

তিনি আরও বলেন, “আপনাদের সকলের প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদে বহু ভালোবাসা আমাদের জীবনের সঙ্গে মিলিত হয়েছে। আশীর্বাদের মতো বর্ষণ হয়েছে বলা যেতে পারে। আমাদের জন্য, বাচ্চাদের জন্য আপনাদের সমস্ত আশীর্বাদ দরকার। উয়ির এবং উলগাম আসায় জীবন আরও উজ্জ্বল এবং আরও সুন্দর হয়ে উঠেছে। ঈশ্বর সত্যিই মহান।”

Leave A Reply

Your email address will not be published.