The news is by your side.

বড় বাজেটের দুই সিনেমা অপারেশন সুন্দরবন’ বিউটি সার্কাস

0 127

আজ দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাচ্ছে বড় বাজেটের দুই সিনেমা। এগুলো হলো- ‘বিউটি সার্কাস’ ও ‘অপারেশন সুন্দরবন’।

জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিউটি সার্কাস’ মুক্তি পাচ্ছে দেশের ১৯টি সিনেমা হলে; অন্যদিকে ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পাচ্ছে ৩৫টিতে।

সরকারি অনুদানে নির্মিত ও মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ সিনেমায় নামভূমিকায় অভিনয় করেছেন জয়া। এই ছবির মধ্য দিয়ে দেড় বছর পর দেশের পর্দায় ফিরছেন জয়া আহসান।

তিনি বলেন, ‘এটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায়, যেখানে আপনি আগে কোনো দিন যাননি। আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয়, যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন। এমন একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ের সুযোগ এসেছিল সার্কাস প্রদর্শনকারী সেজে। তাও আবার সার্কাসের মঞ্চে। সার্কাসের এই পুরো অভিজ্ঞতাই আমার জন্য ছিল পুরোপুরি নতুন। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে।’

জয়া ছাড়াও এতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ুন সাধু প্রমুখ।

অন্যদিকে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ নির্মিত হয়েছে বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের [র‌্যাব] দুঃসাহসিক অভিযান নিয়ে। এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, দর্শনা, রিয়াজ, জিয়াউল রোশান, তাসকিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.