The news is by your side.

ব্রাজিলের সঙ্গীতশিল্পী পিপোকিনহা, মঞ্চেই উদ্দাম যৌনতায় লিপ্ত হলেন!

0 120

 

ব্রাজিলের সঙ্গীতশিল্পী এমসি পিপোকিনহা। গায়িকা  মঞ্চেই অনুরাগীর সঙ্গে প্রকাশ্যে সঙ্গমে লিপ্ত হলেন । তাঁর কীর্তি ক্যামেরাবন্দি করেছেন অনেকেই।

২১ বছর বয়সি এই তরুণী গানের চেয়ে বেশি যৌন অনুষঙ্গে খবরের শিরোনামে উঠে আসেন।

কী করেছেন পিপোকিনহা? একটি অনুষ্ঠানে গান গাওয়ার সময় তিনি এক মহিলা অনুরাগীর সঙ্গে প্রকাশ্যেই উদ্দাম যৌনতায় মেতে ওঠেন। গানের মধ্যেই চলে যৌনতার খেলা।

ওই অনুরাগীর সঙ্গে মৌখিক সঙ্গম করেন পিপোকিনহা। অনুষ্ঠানে উপস্থিত দর্শকমণ্ডলী তাঁদের কীর্তি দেখেন। অনেকেই রেকর্ড করেন ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে, শিল্পীর অনুরাগীর পরনে কোনও পোশাকই নেই।

পিপোকিনহার গানের মঞ্চে হঠাৎই উঠে পড়েন এক মহিলা ভক্ত। তিনি সরাসরি তারকার কাছে পৌঁছে যান এবং তাঁকে চুম্বন করেন। এর পর পিপোকিনহাও ওই মহিলা অনুরাগীকে চুম্বনে ভরিয়ে দেন।

তার পরেই মহিলা অনুরাগী মঞ্চে পোশাক খুলে ফেলেন। প্রিয় তারকার সঙ্গে প্রকাশ্যেই সঙ্গমে লিপ্ত হন। উপস্থিত দর্শকদের উপেক্ষা করেই চলতে থাকে যৌনতার খেলা।

এর আগে এক বার পিপোকিনহার স্তন কামড়ে ধরেছিল এক পোষ্য বিড়াল। সেই ভিডিয়ো তিনি নিজেই রেকর্ড করেছিলেন। বিড়ালকে দিয়ে এমন কাজ করানোর জন্য বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল।

ব্রাজিলের এক সাংসদ পিপোকিনহার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করেছিলেন ওই বিড়ালকাণ্ডের পর। তাঁর বিরুদ্ধে পশুদের বিরুদ্ধে নিষ্ঠুরতার অভিযোগ আনা হয়। সেই মামলা চলছে ব্রাজিলের আদালতে।

পিপোকিনহার বিরুদ্ধে বিকৃত যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগও রয়েছে। তা নিয়েও সমাজমাধ্যমে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন এই ব্রাজিলীয় গায়িকা। তবে প্রত্যেক ক্ষেত্রেই তিনি বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে আরও বড় বিতর্কের দিকে এগিয়েছেন নির্দ্বিধায়।

ভরা মঞ্চে অনুরাগীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার কারণে পিপোকিনহাকে নিয়ে যে নতুন বিতর্ক শুরু হয়েছে, তাতেও তারকার শাস্তির দাবি জানিয়েছেন কেউ কেউ। দাবি, এমন কোনও শাস্তি তাঁকে দেওয়া হোক, যাতে ভবিষ্যতে এমন কাজ তিনি আর না করেন।

 

Leave A Reply

Your email address will not be published.