The news is by your side.

‘ব্রহ্মাস্ত্র’ জ্বরে কাঁপছে ভারত

0 140

 

 

প্রতিক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। যে ছবির হাত ধরেই ২০১৮ সাল থেকে আলিয়া-রণবীরের প্রেমের শুরু। তারপর বিয়ে। অতিমারির কারণে ছবি মুক্তি পিছিয়ে গেছে বারবার।

বড়পর্দায় মুক্তি পাওয়ার আগেই শুরু হয় আগাম বুকিং। গত সপ্তাহে থ্রিডি ভার্সনের আগাম বুকিং শুরু হয় । তাতেই দুর্দান্ত সাড়া। ছবি মুক্তির আগেই শুরু হয় টুডি’র বুকিং। ইতিমধ্যেই ৩.৫ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে। সবমিলিয়ে সিনেমা বিশেষজ্ঞদের ধারণা, প্রথম দিনেই ২৪ কোটির ব্যবসা করতে পারে ‘ব্রহ্মাস্ত্র’। হিন্দি ‘আরআরআর’ আর ‘ভুল ভুলাইয়া ২’র রেকর্ড ভাঙতে পারে ‘ব্রহ্মাস্ত্র’।

‘ব্রহ্মাস্ত্র’ তৈরিতে ৪০০ কোটি টাকা খরচ করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। এখনও পর্যন্ত এটিই বলিউডের প্রথম সিনেমা, যা বানাতেই ৪০০ কোটির বেশি খরচ হয়েছে।

এই পরিমাণ অর্থ বক্স অফিসে আয় হবে কি না, তা নিয়েই উদ্বেগে ছিলেন করণ, অয়নরা। সাম্প্রতিককালে একাধিক হিন্দি ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘ব্রহ্মাস্ত্র’ বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনরা।

১১ বছর আগে এক সাক্ষাৎকারে রণবীরের গোমাংস খাওয়ার প্রসঙ্গ ঘিরে আবারও জনরোষের মুখে পড়েছেন তারকা দম্পতি। উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে তাঁদের ঘিরে বিক্ষোভ দেখায় বজরং দল।

 

Leave A Reply

Your email address will not be published.