The news is by your side.

‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ ভেদ করবেন দেব-রুক্মিণী!

0 90

‘ব্যোমকেশ দুর্গ রহস্য’ সিনেমায় গোয়েন্দার চরিত্রে দেখা যাবে দেবকে। এ তথ্য অনেক আগে প্রকাশ পেলেও আড়ালে ছিল সত্যবতীর চরিত্র।

এই চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। এই সিনেমায় একসঙ্গে দেখা মিলবে এই জুটির। ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির শুভ মহরতের পর শুটিংও শুরু হয়েছে।

এক সাক্ষাৎকারে নায়িকা জানালেন, ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবিতে আমার চরিত্রের কাছে সব থেকে বড় চ্যালেঞ্জ হলো এটার লুক। এখানে আমায় অন্তঃসত্ত্বা দেখানো হবে। এর আগেও আমি চ্যাম্প ছবিতে অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করেছি। কিন্তু এটা সেই তুলনায় অনেকটাই আলাদা। এই চরিত্রের জন্য আমি এখন দামিনী বসু বেণীদির সঙ্গে ওয়ার্কশপ করছি।’

দেবের সঙ্গে কোনো রসায়নের দেখা মিলবে কি— এমন প্রশ্নে রুক্মিণী বলেন, আমি এখনো পর্যন্ত অনেক অভিনেতাদের সঙ্গে কাজ করেছি। কিন্তু সব থেকে সিরিয়াস হয়ে গম্ভীরভাবে কাজ করেছি দেবের সঙ্গেই।

আমার সব সময় ভয় হয় ও কখন বকবে। তাই ক্যামেরা অফ হওয়ার পরও আমরা আমাদের চরিত্রের মধ্যে থাকি। আমাদের ব্যক্তিগত সম্পর্ক যাই হোক, সেটি আমরা সেটে আনি না। এই ছবিতে যেহেতু ব্যোমকেশ সত্যবতীর দাম্পত্য জীবনের অনেক দিন কেটে গেছে এমন সময় দেখানো হবে, সেহেতু ওদের মধ্যে একটা নির্ভরশীলতা দেখাতে হবে। থাকবে বন্ধুত্বও। কিন্তু আমার আর দেবের বাস্তব জীবনের রসায়ন পর্দার রসায়ন গড়ে তুলতে সাহায্য করেনি। ক্যামেরার সামনে আমরা দুজন আলাদা মানুষ।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.