The news is by your side.

বোল্ড ফটোশুট: নগ্ন হতে আপত্তি নাই রাইমা সেনের!

0 121

মহানায়িকা সুচিত্রা সেনের বড় নাতনি আর মুনমুন সেনের বড় মেয়ে রাইমা সেন ।রাইমা খুব অল্প বয়সে অভিনয় জগতে পা রাখেন। রাইমা হইচইয়ের ওয়েব সিরিজ হ্যালোর তিনটি সিজনে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন রাইমা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘হ্যালো’র তৃতীয় সিজনের ট্রেলার। আর এই ওয়েবসিরিজে প্রিয়াঙ্কা আর রাইমার নগ্ন অবস্থার দৃশ্য রয়েছে এই ছবিতে। যা দেখে বেশ অবাক হন দর্শকেরা। এই ওয়েব সিরিজে রাইমা সেনের অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।

রাইমা নিজের বাড়িতেই একটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেছিলেন। যা নিয়ে নেট দুনিয়াতে বেশ ভালো হই চই শুরু হয়ে গিয়েছিল। অভিনেত্রীর এই ফটোশুট ছিল পুরোপুরি টপলেস।

পরনে ছিল লো-ওয়েস্ট জিন্স আর বুকের সামনে ছিলনা কো জামা শুধুমাত্র একটি কাপড় দিয়ে ঢাকা ছিল স্তনযুগল। স্পষ্ট অভিনেত্রীর নিতম্ভের খাঁজ। উন্মুক্ত পিঠ আর শরীরের প্রতিটা খাঁজ স্পষ্ট। বয়স ৪০ তবু এখনো ফিট অভিনেত্রী।

এই ছবিতে নায়িকার সামনের দিকে সুতোর ছোঁয়া না থাকাতে আপত্তি নেট নাগরিকদের। মহানায়িকা নাতনির এই হট ফটোশুটকে অনেকেই ভালো চোখে দেখছেনা। আবার পুরোনো দিনের মানুষের মতো কমেন্ট বক্সে নীতি কথা ও বলা শুরু করে দিয়েছেন।

এক ইউজার লিখেই দিলেন, শরীর দেখাতে চাইলে, সমস্তটাই দেখান’, আর একজন লিখলেন,‘এরা আর ভাল থাকতে দিল না’। তবে অভিনেত্রী এর আগেও নানান বোল্ড ফটোশুট করে তাক লাগিয়েছেন। অভিনেত্রীর ইন্সটাগ্রাম দেখলেই বোঝা যায়। তবে আগের থেকে এটি আরো বেশি বোল্ড বলে অনেকে মনে করছেন।

Leave A Reply

Your email address will not be published.