The news is by your side.

বুবলীর মাহফুজ ভাই ডাকা নিয়ে ঘোর আপত্তি মাহফুজের

0 101

দীর্ঘ দিন পর ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। আর সিনেমার মনা চরিত্রে অভিনয়ের জন্য আড়াই বছরের প্রস্তুতি নিয়েছেন তিনি। অন্যদিকে এ সিনেমার অর্পা চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা বুবলী।

এ সিনেমা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন মাহফুজ ও বুবলী। সেখানে কীভাবে ছবির মনা আর কীভাবে অর্পা হয়ে উঠেছেন সেটি বর্ণনা দিয়েছেন তারা।

এ সময় তারা বলেন, প্রহেলিকা তেমনই একটি সিনেমা। ঈদে অনেক সিনেমা মুক্তি পাচ্ছে। তবে প্রহেলিকার সাফল্যের ব্যাপারে আমাদের কোনো রকম শঙ্কা নেই। আমাদের বিশ্বাস, সিনেমা মুক্তির প্রথম সপ্তাহেই দর্শকের মন জয় করবে।

মাহফুজ আহমেদ বলেন, আমার এতদিন পর কাজে ফেরার জন্য ‘প্রহেলিকা’ থেকে ভালো কিছু হতে পারত না। মনা এমন একটা চরিত্র, যে ধরনের চরিত্রে অভিনয়ের জন্য অভিনয়শিল্পীরা মুখিয়ে থাকেন।

বুবলী প্রসঙ্গে মাহফুজ বলেন, সে অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী। এ সিনেমার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রি একজন নায়িকা নন, অভিনেত্রী বুবলীকে আবিষ্কার করতে পারবেন।

বুবলী বলেন, ‘প্রহেলিকা’ ভালোবাসার গল্প, পাওয়ার গল্প, না পাওয়ার গল্প। প্রহেলিকা মানুষের মনের ক্রোধ, ঘৃণা আর অতৃপ্তির গল্প। দীর্ঘ সময় পাশাপাশি থাকলেও মনের মানুষের নাগাল পাওয়া যায় না, আবার কাছে পেয়েও কাউকে কাউকে ধরে রাখা যায় না। এমনি নানা জটিল সমীকরণের গল্প নিয়ে তৈরি হয়েছে প্রহেলিকা।

মাহফুজ প্রসঙ্গে বুবলী বলেন, আমার জন্মের আগে মাহফুজ ভাই সুপারস্টার? আমার অত্যন্ত পছন্দের অভিনেতা। অভিনয় তো বটেই, মানুষ হিসেবেও তিনি অসাধারণ। আমাদের কেমিস্ট্রি আশা করছি সবার ভালো লাগবে।

তবে বুবলীর এ কথায় ঘোর আপত্তি জানান মাহফুজ। তিনি মজা করে বলেন, তার জন্মের আগে আমি সুপারস্টার এইটা একটু বেশি হয়ে গেল। এছাড়া সংবাদ সম্মেলনের শুরুতে বুবলীর মাহফুজ ভাই ডাকা নিয়ে আপত্তি করেন মাহফুজ। পরে বুবলী সংশোধন করে মনা বলেন।

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.