The news is by your side.

বিয়ের পিঁড়িতে বসছেন হার্দিক পাণ্ডিয়া, পাত্রী নাতাশা

0 128

 

হার্দিক পাণ্ডিয়া! নতুন করে জীবনকে সাজিয়ে নেওয়ার জন্য ভালোবাসা দিবসকেই বেছে নিলেন ভারতীয় অলরাউন্ডার!

বছর তিনেক আগে করোনাকালে অনুরাগীদের একের পর এক সারপ্রাইজ দিয়েছিলেন হার্দিক। অভিনেত্রী প্রেমিকা নাতাশা স্ট্যাঙ্কোভিচের সঙ্গে প্রথমে পরিচয় করিয়ে দেন তিনি। তার পরই জানা যায় চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলেছেন। মে মাসে লকডাউনের মধ্যেই আবার ভক্তদের জানিয়ে দেন, বাবা হতে চলেছেন তিনি। তখনো অবশ্য হার্দিকের বিয়ের খবর কেউ জানত না।

জানা যায়, লকডাউনের মধ্যে ঘরোয়াভাবেই অন্তঃসত্ত্বা বান্ধবী নাতাশার সঙ্গে চার হাত এক হয়েছে তাঁর। সে বছরই স্ত্রী নাতাশা জন্ম দেন পুত্রসন্তানের। কিন্তু এবার নাকি ছেলে আগস্তকে কোলে নিয়েই নতুন করে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। কিন্তু কেন? তারকা দম্পতির মধ্যে কী এমন হলো? সোশ্যাল মিডিয়ায় তাঁদের তো বেশ হাসি-খুশিই দেখায়।

পাত্রী আর কেউ নন, নাতাশাই। হ্যাঁ, প্রেম দিবসে নাকি ফের স্ত্রীকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হার্দিক। কিন্তু আবারও নাতাশার সঙ্গে বিয়ের শখ কেন হলো ভারতীয় তারকার? শোনা যাচ্ছে, উদয়পুরে জমকালো অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়তে চান দম্পতি। করোনা মহামারিতে একপ্রকার চুপিসারেই রেজিস্ট্রি করে বিয়ে সেরেছিলেন। অনেক দিন ধরেই বন্ধুবান্ধব পরিজনদের আমন্ত্রণ জানিয়ে ধুমধাম করে বিয়ের কথা ভাবছিলেন। তাই এবার প্রেম দিবসেই ভালোভাবে বিয়ে সেলিব্রেট করতে চাইছেন তাঁরা।

১৩ থেকে ১৬ ফেব্রুয়ারি চলবে বিবাহ অনুষ্ঠান। প্রি-ওয়েডিংয়ের সেলিব্রেশন থেকে গায়েহলুদ, মেহেন্দি, সংগীত―সব আচার অনুষ্ঠানই হবে।

 

Leave A Reply

Your email address will not be published.