The news is by your side.

‘বিশ্বকাপ শিরোপাটি ম্যারাডোনার হাত থেকে নিতে পারলে দুর্দান্ত হতো’

0 88

ফুটবল বিশ্বের সব ট্রফিই নিজের করে নিয়েছিলেন আর্জেন্টিনার ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। আক্ষেপ ছিল শুধু বিশ্বকাপের ট্রফিটা ছুঁয়ে দেখার। কাতার বিশ্বকাপে তার নেতৃত্বে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার পর সেই স্বপ্নকেও ছুঁয়ে ফেলেছেন মেসি। নিজের প্রথম বিশ্বকাপের সাথে আর্জেন্টিনাকে পাইয়ে দিয়েছেন তৃতীয় শিরোপা।

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার প্রায় দেড়মাস পর বিশ্বকাপের নানা ঘটনা নিয়ে কথা বলেছেন লিওনেল মেসি। সোনালী ট্রফি ছুঁয়ে দেখার সেই দুর্লভ মুহূর্তের অনূভূতি প্রকাশ করেছেন তিনি। তবে, বিশ্বকাপ জিতলেও ম্যারাডোনার হাত থেকে বিশ্বকাপের ট্রফি নিতে না পারার আক্ষেপ রয়ে গেছে তারকা এই ফুটবলারের।

দীর্ঘ পৌণে এক ঘণ্টার সাক্ষাৎকারে মেসি কথা বলেন জানা-অজানা নানা বিষয় নিয়ে। সেই সাক্ষাৎকারে উঠে এসেছে, বিশ্বরেকর্ড গড়া সোনালী ট্রফির সঙ্গে তার সেই সোনালী মুহূর্তের গল্পও।

তবে আরাধ্য এই শিরোপা জিতেও মেসির আফসোস, বিশ্বকাপটা ফুটবলের সর্বকালের সেরা খেলোয়াড়দের অন্যতম ডিয়েগো ম্যারাডোনার হাত থেকে নিতে পারেননি।

তিনি বলেন, ডিয়েগো সেদিন থাকলে আমার কাপটা তিনিই দিতেন, ওই ছবিটা কত দারুণই না হতো! ডিয়েগো ছাড়াও ওপর থেকে আরও যারা আমাদের ভালোবাসে, তাদের ভালোবাসায় জোর ছিল বলেই এটা সম্ভব হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.