The news is by your side.

বিশ্বকাপ ফাইনালের আগে থাকছে একাধিক চমক

0 246

শেষের পথে ক্রিকেট বিশ্বকাপ। আগামী ১৯ নভেম্বর স্বাগতিক ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার ফাইনাল ম্যাচ দিয়ে পর্দা নামছে ১৩তম ওয়ানডে বিশ্বকাপের। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়াম অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচটি। ফাইনালের আগে থাকছে জাঁকজমক আয়োজন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ফাইনালের আগে সমাপনী অনুষ্ঠানে থাকবে একাধিক চমক। গত ৫ অক্টোবর এই আহমেদাবাদেই ইংল‌্যান্ড বনাম নিউজিল‌্যান্ড ম্যাচ দিয়ে উদ্বোধন হয়েছিল বিশ্বকাপ ক্রিকেটের। কিন্তু সেই ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠান না থাকায় সমালোচিত হয়েছিল আয়োজকরা। পরে গত ১৪ অক্টোবর একই ভেন্যুতে ভারত-পাকিস্তান ম‌্যাচের আগে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছিল। যেখানে পারফর্ম করেছিলেন অরিজিৎ সিং, সুনিধি চৌহান, শঙ্কর মহাদেবনরা।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর, ভারত-অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনালের আগে সমাপনী অনুষ্ঠানে থাকছে জাঁকজমক আয়োজন। বিশ্বকাপ ফাইনাল দেখতে প্রধান অতিথি হিসেবে আহমেদাবাদে উপস্থিত থাকতে পারেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ ছাড়া অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকেও আমন্ত্রণ জানানো হতে পারে বলে খবর।

এছাড়াও ফাইনাল দেখতে আমন্ত্রণ জানানো হয়েছে ভারতের দুই বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনিকে। উপস্থিত থাকবেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার।

ফাইনালের আগে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে পারফর্ম করার কথা বলিউড গায়ক প্রীতম থেকে বিখ‌্যাত ব্রিটিশ গায়িকা দুয়া লিপার।

Leave A Reply

Your email address will not be published.