The news is by your side.

বিশ্বকাপ জয়ে আর্জেন্টিনার প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

0 92

 

ফুটবল বিশ্বকাপ জয়ে আর্জেন্টিনার প্রেসিডেন্ট অ্যালবার্তো অ্যাঞ্জেল ফার্নান্দেজকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২ এ আর্জেন্টিনা ফুটবল দলের বর্ণাঢ্য জয় উপলক্ষে বাংলাদেশের জনগণ এবং আমার পক্ষ থেকে আপনাকে এবং আর্জেন্টিনা প্রজাতন্ত্রের বন্ধুত্বপূর্ণ জনগণকে আমাদের আন্তরিক অভিনন্দন জানাই। এই অভিনন্দন জানাতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

সোমবার প্রকাশিত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আর্জেন্টিনার প্রেসিডেন্ট ও দেশটির সকল নাগরিককে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী।

আর্জেন্টিনার প্রেসিডেন্টের উদ্দেশে তিনি বলেন, ফিফা বিশ্বকাপ ২০২২ এ আর্জেন্টিনা ফুটবল দলের বর্ণাঢ্য বিজয়ের জন্য বাংলাদেশের জনগণ এবং আমার পক্ষ থেকে আমি আপনাকে এবং আর্জেন্টিনা প্রজাতন্ত্রের বন্ধুত্বপূর্ণ জনগণকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন,‘আমি আনন্দের সাথে লক্ষ্য করেছি যে ফুটবলের প্রতি অনুরাগ ও ভালবাসা, বিশেষ করে আর্জেন্টিনা ফুটবল দল আমাদের দু’দেশের জনগণের মধ্যে গভীরভাবে সংযোগ স্থাপন করেছে। আর্জেন্টিনা ফুটবল দলের বিশ্বকাপ জয়ে স্বতঃস্ফূর্ত উদযাপনের মধ্য দিয়ে বাংলাদেশের মানুষ তাদের প্রশংসা ও ভালোবাসার প্রকাশ ঘটিয়েছে’, যোগ করেন তিনি।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমাদের দুই দেশের জনগণের এই অভূতপূর্ব ভালোবাসা ও স্নেহ আমাদের দু’দেশের মধ্যে দৃঢ় দ্বিপাক্ষিক সম্পর্কের পথ প্রশস্ত করেছে। আগামীতে দু’দেশের রাজধানীতে দূতাবাস চালুর মধ্য দিয়ে এই সম্পর্ক আরও সুসংহত ও দৃঢ় হবে বলেও আশা ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave A Reply

Your email address will not be published.