The news is by your side.

বিবাহবিচ্ছেদের বছর ঘুরতেই একসঙ্গে স্ক্রিনে নাগা-সামান্থা!

0 122

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য-সামান্থা রুথ প্রভু। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও জুটি বেঁধেছিলেন তারা। গত বছর রিয়েল লাইফ জুটি থেকে বেরিয়ে আসেন তারা। ৪ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন নাগা-সামান্থা।

এ ঘটনায় রিল লাইফে অর্থাৎ সিনেমার পর্দাতেও আর এই জুটির দেখা মিলবে না, এমন শঙ্কা দেখা দেয় ভক্তদের মনে। তবে বিবাহবিচ্ছেদের বছর ঘুরতেই এই জুটি নাকি ফের একসঙ্গে স্ক্রিনে হাজির হতে যাচ্ছেন, দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে এমন গুঞ্জন চাউর হয়েছে।

ভারতীয় একটি সংবমাধ্যমের খবরে বলা হয়েছে, নাগা-সামান্থার জুটির বিচ্ছেদের পরেও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ বজায় রয়েছে। তাই কাজের ক্ষেত্রেও কোনো সমস্যা হবে না। ব্যক্তিগত জীবনের প্রভাব কর্মজীবনে পড়তে দেবেন না তারা।

তবে কোন সিনেমা বা কোন পরিচালকের হাত ধরে বিবাহবিচ্ছেদের পর বড় পর্দায় ফিরছেন এই জুটি সে সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

গত মাসে বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন সামান্থা। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অসুস্থতার খবর সামনে আসার পর প্রাক্তন স্ত্রীকে ফোন করে শারীরিক অবস্থার খবর নিয়েছিলেন নাগা চৈতন্য।

বিরল রোগ জয় করে সামান্থা এখন অনেকটাই সুস্থ। বর্তমানে ব্যস্ত রয়েছেন তার আগামী সিনেমা যশোদার প্রমোশনের কাজে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.