The news is by your side.

বিপিএল চলাকালেই ওমরাহ করতে গেলেন সাকিব আল হাসান

0 109

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা চলাকালেই হঠাৎ করেই ওমরাহ করতে সৌদি আরব গেলেন ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। শুক্রবার রাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ শেষে সৌদি রওয়ানা হন তিনি।

সাকিবের সৌদি আরবের যাওয়ার খবর জানিয়েছেন দেশ এবং বিদেশের ক্রিকেটারদের আসা-যাওয়ার সময় লজিস্টিক সাপোর্ট দেওয়া ওয়াসিম খান।

রাউন্ড রবিন লিগের প্রায় শেষ পর্যায়ে এখন বিপিএল। কোনো কোনো দলের ২টি, ৩টি করে ম্যাচ বাকি। ঢাকার বাকি আর মাত্র ১ ম্যাচ।

বেশ কিছু ম্যাচ বাকি থাকলেও শেষ চারে কোন চারটি দল খেলবে, তা আগেই নির্ধারণ হয়ে গেছে। বিদায় নেবে কোন তিনটি দল, সেটাও নির্ধারণ হয়ে গেছে। এখন বাকি শুধু আনুষ্ঠানিকতা। আর প্রথম ও দ্বিতীয় হয় কোন দুটি দল, সেটাই দেখার বিষয়।

শেষ চারে উঠে যাওয়া চার দলের মধ্যে রয়েছে ফরচুন বরিশালও। পয়েন্ট টেবিলে এখন তাদের অবস্থান দুই নম্বর স্থানে।  ১০ ম্যাচে পয়েন্ট তাদের ১৪। পরবর্তী দুই মাচ ৭ ও ১০ ফেব্রুয়ারি- যথাক্রমে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং খুলনা টাইগার্সের বিপক্ষে।আর এর মধ্যেই চলে গেলেন সাকিব।

কাউকে হতাশ না হওয়ার পরামর্শ দিয়ে ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ৭ তারিখের আগে যেহেতু খেলা নেই, সে কারণে ফাঁকা সময়টাতে ওমরা করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা, যথারীতি ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তিনি মাঠে নামবেন।

Leave A Reply

Your email address will not be published.