The news is by your side.

বিনোদন দুনিয়ার সবার মধ্যে জেলাসি: পড়শী

0 87

তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়িকা সাবরিনা পড়শী। সাবলীল গায়কী আর নজরকাড়া গ্ল্যামারে অনেকেরই হৃদয় ছুঁয়েছেন তিনি। গানের পাশাপাশি ক্রমশ চমকে দিচ্ছেন অভিনেত্রী হিসেবেও।

সুপরিচিত এই মুখ সম্প্রতি গণমাধ্যমে জানালেন এক নতুন তথ্য। তিনি ইন্ডাস্ট্রির কারও সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন না। এমনকি এটা তিনি পছন্দও করেন না।

এর কারণ হিসেবে পড়শী বলেন, ‘ভালো বন্ধু হওয়া এত সহজ না। আমি অনেকটাই স্টেট ফরোয়ার্ড। আর আমি বিনোদন দুনিয়ার কারও সঙ্গে খুব একটা ভালো বন্ধুত্ব গড়ে তুলি না। পরিবারের সদস্য ও হাতে গোনা কয়েকজন আমার ভালো বন্ধু। কারও সঙ্গে কথা বললেই বন্ধুত্ব হয় না। বন্ধু মানে, যার সঙ্গে মনের কথা ভাগাভাগি করতে পারব। যেকোনো বিপদ তার কাছে শেয়ার করা যায়। কমফোর্ট জোন থাকতে হবে।

তিনি আরও বলেন, ‘আমাদের এখানে ছেলেমেয়ে–নির্বিশেষে সবার মধ্যে জেলাসি কাজ করে। দেখা যায় প্রথম কয়েক মাস গলায় গলায় মিল, পরে দেখা যায়, তাদের মধ্যেই দা–কুমড়ার সম্পর্ক। মিডিয়াতে এটা কঠিন সত্য। তবে কেউ কেউ ব্যতিক্রম আছে। আমি এটা মানতে নারাজ যে আমাদের সহকর্মীদের মধ্যে ভালো বন্ধুত্ব হয়। এমনটা পাইনি। বন্ধুত্ব হলেও স্বার্থের জায়গাটা থেকেই যায়।’

এছাড়া পড়শী বলেন, ‘যখন একই সঙ্গে নাটক বা গান রিলিজ হয়। দেখা যায় কোনোটায় ভিউয়ে একজন এগিয়ে আছে। তখন একজন মন খারাপ করে। এটা তাদের সঙ্গে কথাবার্তায়, আচরণে বোঝা যায়। একবার দুইবার তিনবারের পর তুলনা হয়েই যায়। এসব কারণেই ইন্ডাস্ট্রিতে কারও সঙ্গে বন্ধুত্ব হয় না।’

Leave A Reply

Your email address will not be published.