The news is by your side.

বিকিনিতে স্বচ্ছন্দ্য, স্নানপোশাকে মোহময়ী অবতারে ত্রিধা চৌধুরী

0 104

 

ত্রিধা চৌধুরী। কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে ত্রিধা চৌধুরী। নুসরত জাহানের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে এই নায়িকার বন্ধুত্ব নিয়ে নানান গুঞ্জন দিন কয়েক ধরে উড়ে বেড়াচ্ছে টলিপাড়ায়।

সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ ত্রিধা। মনোকিনিতে ছবি পোস্ট করে নীতিপুলিশদের কটাক্ষের মুখে পড়লেন ত্রিধা।

বিকিনি টপ আর শর্টসে খালি পায়ে জলাশয়ের পাশে উদ্বাহু একটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ত্রিধা। ক্যাপশনে লেখা ‘ভালবাসা ও আনন্দকে জড়িয়ে ধরেছি’। এই ছবিতে নায়িকার স্বপ্লবাস দেখে অনেকেই কটাক্ষ করেছেন।

যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ ত্রিধা। খোলা আকাশের নীচে উন্মুক্ত সুইংমিং পুলে স্নানপোশাকে মোহময়ী অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী৷ নীল আকাশের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছে নীল সাগর আর সুইমিং পুলের জল। অভিনেতা নিখিল এই ছবির কমেন্ট বক্সে লিখেছেন- ‘পাগলামি’।

বিকিনিতে বেজায় স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর এই বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই। রবিবার গোয়ায় সুইমিং পুলের ধারে বসে সমুদ্রের দিকে তাকিয়ে একটি ছবি পোস্ট করেন সুন্দরী। হলুদ মনোকিনিতে গোয়ার উষ্ণতার পারদ আরও বাড়িয়ে দিয়েছেন ত্রিধা।

নিখিলের ‘ছোটবেলার বন্ধু’ বলিউডের দুই চেনা মুখ ডিজাইনার নাতাশা সুদ ও মিউজিশিয়ান আনয়সা-র সঙ্গে ছুটির মেজাজে ধরা দিয়েছেন।

নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন। ত্রিধা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিল আর আমি একই স্কুলে পড়েছি, ও আমার চেয়ে ৬ বছরের সিনিয়র। সেই হিসাবেই শুধু আমি ওকে চিনি। এমনও নয় যে খুব ভালো করে চিনি। তবে ওর সঙ্গে যেটুকু কথা হয়েছে সেখানে বাঞ্জি জাম্পিং, ডাইভিং, বেড়ানো- এইসব কমন ইন্টারেস্টের কথা আলোচনা করেছি। আমাদের কোনও ঘনিষ্ঠতা নেই’।

ত্রিধা নিখিলকে নিয়ে এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘নিখিলের জীবনে সম্প্রতি যে সমস্ত অনঅভিপ্রেত ঘটনা ঘটেছে তা ওকে মারাত্মকভাবে প্রভাবিত করেছে, এবং আমি শুধু চেয়েছি সেই সময় ওর পাশে থাকতে। আমি নিখিলকে আশ্বস্ত করেছি এই কঠিন পরিস্থিতি ওকে আরও মজবুত মানুষ হিসাবে গড়ে তুলবে’।

Leave A Reply

Your email address will not be published.