The news is by your side.

বিএনপি নেতাকর্মীরা ভিড় জমাচ্ছেন নয়াপল্টনে!

0 108

 

১০ ডিসেম্বর ঢাকায় বিভাগীয় সমাবেশ করতে যাচ্ছে বিএনপি। সমাবেশকে সামনে রেখে সারা দেশ থেকে আসা বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ভিড় জমাচ্ছেন রাজধানীর নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়।

মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে জমিয়ে রাখছেন রাজধানীর নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়।

একযোগে স্লোগান চলছে- ‌‘১০ তারিখের সমাবেশ বৃথা যেতে দেব না, অ্যাকশন অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।’এমন উদ্দীপনার মধ্যে বক্তব্য রাখছেন কেন্দ্রীয় নেতারা।

গত কয়েক দিন ধরেই নয়াপল্টনে জমায়েত হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা। সেই ধারাবাহিকতা দেখা গেল আজকেও।

বিএনপির পার্টি অফিসে সকালেই নেতাকর্মীদের ভিড় দেখা যায়। তাদের কেউ কেউ এসেছেন দূর-দূরান্ত থেকে। আসন্ন সমাবেশকে সামনে রেখে তাদের মধ্যে যে উদ্দীপনা তৈরি হয়েছে সেটাকে কেন্দ্র করেই বক্তব্য রাখছেন কেন্দ্রীয় নেতারা, সেই সঙ্গে স্লোগান। যে কোনো অপ্রীতিকর ঘটনা এরাতে মোতায়েন রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যও। মূলত দলটির মহাসমাবেশকে কেন্দ্র করে ঢাকায় এসেছেন তারা।

কুমিল্লা থেকে নয়াপল্টনে এসেছেন বিএনপি কর্মী আবেদ। সমাবেশে অংশ নিতে আবেদের সঙ্গে কুমিল্লা সদর থেকে এসেছেন তৃণমূলের আরও ১৭ জন কর্মী। রাজধানীর বিভিন্ন এলাকায় আত্মীয় স্বজনের বাসায় উঠেছেন তারা। ঢাকায় আসার পরই প্রতিদিন সকালে বিএনপির পার্টি অফিসের চলে আসেন। স্লোগান দেন, নেতাদের বক্তব্য শোনেন। এভাবেই রাত পর্যন্ত থাকেন তারা।

Leave A Reply

Your email address will not be published.