The news is by your side.

বিএনপির সঙ্গে কেবল আজরাইল নয় শয়তানও রয়েছে: তথ্যমন্ত্রী

0 86

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারের পেছনে আজরাইল দাঁড়িয়ে আছে বলে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে বক্তব্য দিয়েছেন, তাতে আত্মতুষ্টির কিছু নেই। তাদের সঙ্গে কেবল আজরাইল নয় শয়তানও রয়েছে।

রোববার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, সরকার আমেরিকার সঙ্গে আরও ভালো সম্পর্ক সৃষ্টির পাশাপাশি মধ্যপ্রাচ্যের দেশগুলোর সঙ্গেও বাণিজ্যিক সম্পর্ক বাড়াতে চায়। মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে ভিসা নীতি সম্পর্কে দেওয়া বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন ইঙ্গিতই দিয়েছেন।

তিনি বলেন, জিডিপির অনুপাতে ভারত, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশই ঘাটতি বাজেট দেয়। বাংলাদেশেও কিছুটা ঘাটতি বাজেট দেওয়া হয়েছে। তবে, সেটি অন্যান্য অনেক দেশের তুলনায় কম।

এর আগে, শনিবার তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের নতুন কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে ভিসা নীতি ও স্যাংশন নিয়ে কোনো মাথাব্যথা নেই জানিয়ে দেশকে এগিয়ে নিতে সবাইকে করণীয়টুকু করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, কে আমাদের ভিসা দেবে না, কে স্যাংশন দেবে, এ নিয়ে মাথাব্যথা করে লাভ নেই। ২০ ঘণ্টা জার্নি করে, আটলান্টিক পার হয়ে আমেরিকা না গেলে কিচ্ছু যায় আসে না। পৃথিবীতে আরও অনেক মহাসাগর আছে, অনেক মহাদেশ আছে। আমরা সেসব মহাদেশের সঙ্গে বন্ধুত্ব করব।

Leave A Reply

Your email address will not be published.