The news is by your side.

বিএনপির রাজনীতি এখন পদ্মার গহীন অতলে নিমজ্জিত: ওবায়দুল কাদের

0 178

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,  শেখ হাসিনার উন্নয়নের রাজনীতির কারণে বিএনপির নেতিবাচক রাজনীতি এখন পদ্মার গহীন অতলে নিমজ্জিত।

তিনি  আজ  এক বিবৃতিতে একথা বলেন।

সরকার নাকি অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন, – বিএনপি মহাসচিবের এমন কাল্পনিক ও অসার বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন এমন বক্তব্য বিএনপির  হতাশা এবং  রাজনৈতিক দীনতা উন্মোচিত হয়েছে।

শেখ হাসিনা সরকারের সাথে জনগণ রয়েছে, আছে আস্থা ও আত্মবিশ্বাস, তাই সরকারের কোন উদ্বেগ নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন বরং বিএনপি নেতারা এখন নির্বাচন আতঙ্কে ভুগছেন এবং প্রবল জনরোষের আশঙ্কায় উদ্বিগ্ন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন গনতন্ত্র বিকাশে শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধীদলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ, কিন্তু বিএনপির দায়িত্বহীনতা, দ্বিচারিতা গণতন্ত্র বিকাশের পথে অন্তহীন বাধা হয়ে দাঁড়িয়েছে পদে পদে।

বিএনপির রাজনীতি ভুলের চোরাবালিতে ঘুরপাক খাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন তবুও বিএনপি আত্নবিশ্বাসী ও অপরিণামদর্শী রাজনীতি চর্চা করে যাচ্ছে।

বিএনপি দেশবিরোধী ও উন্নয়ন বিরোধী প্রচার – প্রচারণা এবং গুজবে বিশ্বাসী বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন প্রকৃতপক্ষে বিএনপি ষড়যন্ত্রপ্রিয় জনবিরোধী অপশক্তি।

পদ্মাসেতু পারাপারে যাত্রী সাধারণের দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন পদ্মাসেতু অবকাঠামো একটি অতি গুরুত্বপূর্ণ জাতীয় স্থাপনা এবং দেশের একটি বড় সম্পদ,তাই এর নিরাপত্তা ও স্থায়িত্ব রক্ষা করা  সকলের দায়িত্ব।

Leave A Reply

Your email address will not be published.